Motua News: শান্তনু ঠাকুরকে 'পাকড়াওয়ের চেষ্টা'! কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে ধস্তাধস্তিতে রাজ্য পুলিস

ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়াল চাঁদপাড়া গ্রামীণ হাসপাতালে।

Updated By: Jun 11, 2023, 08:07 PM IST
Motua News: শান্তনু ঠাকুরকে 'পাকড়াওয়ের চেষ্টা'! কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে ধস্তাধস্তিতে রাজ্য পুলিস

মৈত্রেয়ী ভট্টাচার্য: কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুরকে 'ধরে নিয়ে যাওয়া'র চেষ্টা? 'গায়েও হাত দিল'! বনগাঁয় কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়ল রাজ্য পুলিস। ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়াল চাঁদপাড়া গ্রামীণ হাসপাতালে।

মতুয়াদের বিক্ষোভের মাঝেই ঠাকুরবাড়িতে অভিষেক। মূল মন্দিরে নয়, এদিন পাশের পুজো দেন তিনি। এরপর বড়মা-র ঘরে গিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করেন তাঁর প্রতিকৃতিতে। কেন এই বিক্ষোভ? বিজেপি সাংসদ, কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনুকে ঠাকুরকে নিশানা করেছেন অভিষেক।

চুপ করে থাকেননি শান্তনুও। তাঁর অভিযোগ, 'সমস্ত কিছু মানুষ রেকর্ড করেছে। সোশ্যাল মিডিয়ায় রেকর্ড হয়েছে। ১ হাজার, ২ হাজার, ৫ হাজার পুলিস পাঠিয়ে, তাঁদের সঙ্গে মন্দিরে গুন্ডামি করেছে ও'। সঙ্গে হুঁশিয়ারি, 'তোমাকে সাজা পেতে হবে। হরি, গুরুচাঁদ ঠাকুর তোমাকে সাজা দেবে'।

অভিযোগ, সন্ধ্যায় আহত বিজেপি কর্মীদের চাঁদপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে, তাঁদের বেধড়ক মারধর করেন তৃণমূল কর্মীরা। কেন? খবর পেয়ে শান্তনু ঠাকুর নিজে হাসপাতালে পৌঁছন। এরপর কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে রীতিমতো ধস্তিধস্তিতে জড়িয়ে পড়ে রাজ্য পুলিস।

আরও পড়ুন: Abhishek Banerjee: '৫ মিনিট লাগবে, এই লোকজন ভেঙে ঢুকে যাব ঠাকুরবাড়িতে'!

শান্তনু ঠাকুর বলেন, 'পুলিস দালালি করে আমাদের লোকগুলি তুলে নিয়ে চলে গেল। তৃণমূলের লোকগুলি আমাদেরকে মারল, তাদের কোনও কিছু না করে, আমাদের লোকগুলি তুলে নিয়ে চলে গিয়েছে। আমার গায়েও হাত দিল! আমাকে ধরে নিয়ে যাচ্ছিল! বাঁচাতে গিয়ে তো আটকে পড়েছে। লোকাল থানার ওসি বলাই ঘোষ এদের আশ্রয় দিয়েছে। পশ্চিমবঙ্গে রাজনীতি, সংস্কৃতি, গণতন্ত্র যুক্তরাষ্ট্রীয় কাঠামো সব শেষ'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.