অত্যাধুনিক পদ্ধতিতে নকল করতে গিয়ে গ্রেফতার একাধিক পরীক্ষার্থী

বনগাঁর কয়েকটি কেন্দ্রে পরীক্ষার্থীদের জুতোর ভিতর থেকে বেরোয় গোপন মোবাইল ফোন। যার মধ্যে ভরা ছিল সিম। উদ্ধার হয় অত্যন্ত ছোট অত্যাধুনিক ইয়ারফোন। 

Updated By: Sep 23, 2018, 05:41 PM IST
অত্যাধুনিক পদ্ধতিতে নকল করতে গিয়ে গ্রেফতার একাধিক পরীক্ষার্থী

নিজস্ব প্রতিবেদন: রাজ্য পুলিসের কনস্টেবল নিয়োগের পরীক্ষায় অত্যাধুনিক প্রযুক্তিতে নকল করতে গিয়ে বিভিন্ন পরীক্ষাকেন্দ্রে ধরা পড়ল একাধিক ছাত্র। উত্তর ২৪ পরগনার বনগাঁ থেকে পূর্ব বর্ধমানের কাটোয়া, জায়গায় জায়গায় ধরা পড়ে গোপন সেলফোন ও ইয়ারপিস। 

রবিবার ছিল রাজ্য পুলিসের কনস্টেবল নিয়োগের লিখিত পরীক্ষা। নকল রুখতে পরীক্ষাকেন্দ্রগুলিতে কড়া পাহারার ব্যবস্থা করেছিল আয়োজকরা। রাজ্যের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে করা হয়েছিল পরীক্ষাকেন্দ্র। নির্দেশে স্পষ্ট জানানো ছিল, কোনও ইলেক্ট্রনিক ডিভাইস নিয়ে ঢোকা যাবে না পরীক্ষাকেন্দ্রে। পরীক্ষার্থীদের ভাল করে পরীক্ষা করে ঢোকানো হচ্ছিল পরীক্ষাকেন্দ্রে। 

তখনই বনগাঁর কয়েকটি কেন্দ্রে পরীক্ষার্থীদের জুতোর ভিতর থেকে বেরোয় গোপন মোবাইল ফোন। যার মধ্যে ভরা ছিল সিম। উদ্ধার হয় অত্যন্ত ছোট অত্যাধুনিক ইয়ারফোন। 

চা বাগানে উদ্ধার হল যুগলের ঝুলন্ত দেহ

কাটোয়ার একটি কেন্দ্রের এক পরীক্ষার্থীর কাছ থেকে উদ্ধার হয় ডেবিট কার্ডের মতো দেখতে একটি ছোট মোবাইল ফোন। সঙ্গে মিলেছে ইয়ারফোন। 

সঙ্গে সঙ্গে ওই ছাত্রদের গ্রেফতার করে থানায় নিয়ে যায় পুলিস। ধৃতদরে সোমবার আদালতে পেশ করা হবে বলে জানা গিয়েছে।  

.