West Bengal Police: 'মাদার্স ডে'-তে অভিনব উদ্যোগ রাজ্য পুলিসের, মায়েদের মুখে হাসি ফোটাতে বেনজির কীর্তি আইন রক্ষকদের

মাকে তাঁর সন্তানের শুভেচ্ছা জানাতে অসুবিধা হলে রাজ্য পুলিসের টুইটারে যোগাযোগ করতে পারেন।

Updated By: May 9, 2022, 03:17 PM IST
West Bengal Police: 'মাদার্স ডে'-তে অভিনব উদ্যোগ রাজ্য পুলিসের, মায়েদের মুখে হাসি ফোটাতে বেনজির কীর্তি আইন রক্ষকদের
ফোটো- টুইটার

নিজস্ব প্রতিবেদন: মাতৃদিবসে শুভেচ্ছাবার্তা পাঠাতে এবার সন্তানদের সাহায্য করছেন রাজ্য পুলিস। এই প্রথম মা–সন্তানকে যোগাযোগ করিয়ে দিতে উদ্যোগ নিচ্ছে রাজ্য পুলিস। এখন মাকে তাঁর সন্তানের শুভেচ্ছা জানাতে অসুবিধা হলে রাজ্য পুলিসের টুইটারে যোগাযোগ করতে পারেন। তাহলেই মুশকিল আসান হয়ে যাবে। বার্তা সরাসরি পৌঁছে যাবে মায়ের কাছে। 

অনেকেই কাজের সূত্রে পরিবার থেকে দূরে থাকেন। বিভিন্ন উত্সবে যাঁরা চাইলেও অনেক সময় কাছের মানুষদের কাছে আসতে পারেন না। ‘মাদার্স ডে’ তেও একই অবস্থা। এরকম মানুষদের জন্য অভিনব এক উদ্যোগ নিয়েছিল রাজ্য পুলিসের সোশ্যাল মিডিয়া শাখা। 

ফেসবুক এবং ইনস্টগ্রামে পুলিসের তরফে একটা পোষ্ট করা হয়েছে। যেখানে লেখা ছিল... ’মা আমি তোমাকে ভালোবাসি’..যদি এই বার্তা পৌঁছে দিতে চান মা-কে, তাহলে DM করে জানান আমাদের। 

পুলিসের এহেন পোস্টের সাহায্য ‘মাদার্স ডে ‘তে মায়ের কাছে ভালো বাসার বার্তা পৌঁছ দেওয়ার সুযোগ ছাড়তে চাননি অনেকে। অনেকেই রাজ্য পুলিসের সোশ্যাল মিডিয়া সাইটে মেসেজ করে জানিয়ে দেন মায়ের নাম -ঠিকানা। সেই নাম ঠিকানা পেয়ে রাজ্যের অন্তত দশটি জেলার পুলিস কর্মীরা পৌঁছে যান মায়েদের কাছে। সন্তানদের শুভেচ্ছা বার্তা পৌঁছেও দেন।.

মায়ের উদ্দেশে সন্তানদের হয়ে পাঠানো বার্তা ‘মা আমি তোমাকে ভালোবাসি’...সঙ্গে ফল, মিষ্টি ফুল ...এখানেই শেষ নয় । পুলিস কর্মীরা উদ্যোগ নিয়ে মাতৃত্ব দিবসে ভিডিয়ো কলের মাধ্যমে মায়ের সঙ্গে ছেলে মেয়েদের কথা বলিয়েও একটা মেলবন্ধনের চেষ্টা করলেন।

প্রসঙ্গত, আগে কখনও এই উদ্যোগ দেখা যায়নি। এই প্রথম মা–সন্তানকে যোগাযোগ করিয়ে দিতে উদ্যোগ নিচ্ছে রাজ্য পুলিস।

আরও পড়ুন, Chakdaha:সন্ধেয় গিয়েছিলেন বাড়ি লাগোয়া বাগানে, আচমকাই তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.