প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়েছিল স্ত্রী, মেয়ের জন্য ফিরিয়ে আনার পরই চরম পরিণতি স্বামীর

পালিয়ে গিয়ে প্রেমিকের সঙ্গে ১৫ দিন ঘরে করে শিল্পা।

Updated By: Sep 7, 2018, 02:09 PM IST
প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়েছিল স্ত্রী, মেয়ের জন্য ফিরিয়ে আনার পরই চরম পরিণতি স্বামীর
স্বামী কমলের সঙ্গে শিল্পা

নিজস্ব প্রতিবেদন : প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়েছিল স্ত্রী।  বুঝিয়ে সুঝিয়ে স্ত্রীকে আবার  ঘরেও ফিরে এনেছিল স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। কিন্তু তাতেও শেষরক্ষা হল না। প্রেমিকের সঙ্গে ঘর করার জন্য পথের কাঁটা সরিয়ে ফেলারই সিদ্ধান্ত নিল স্ত্রী। স্বামীকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বসিরহাটে।

মৃতের নাম কমল দেবনাথ। বয়স ২৫ বছর। বসিরহাট ১০ নম্বর ওয়ার্ডে মার্টিনার্ণ রোডের বাসিন্দা ছিলেন কমল। পরিবার সূত্রে জানা গেছে, বছর  চারেক আগে বসিরহাটের নেওড়াদিঘির বাসিন্দা শিল্পা দেবনাথের সঙ্গে বিয়ে হয় কমলের। বিয়ের পর দম্পতির একটি মেয়েও হয়। সেই মেয়ের বয়স এখন ২ বছর।  কিন্তু ‘সুখের সংসারে’ সমস্যা তৈরি হয় স্বামীর দূরে চাকরিকে কেন্দ্র করে।

আরও পড়ুন, স্ত্রীর বিবাহবর্হিভূত সম্পর্কের জের, ফেসবুকে সুইসাইড নোট লিখে আত্মঘাতী মালদার যুবক

কর্মসূত্রে বেঙ্গালুরুতে থাকতেন কমল। এদিকে,  স্বামীর অনপুস্থিতিতে  স্থানীয় এক যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন শিল্পা। দুজনের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে। ইতিমধ্যে, ১৫ অগাস্ট কমলের মা অর্থাত্ শিল্পার শাশুড়ির মৃত্যু হয়। মায়ের মৃত্যুর খবর পেতেই বাড়ি ফিরে আসেন কমল। স্বামী বাড়ি ফিরতেই শিল্পার মাথায় আকাশ ভেঙে পড়ে। প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার জন্য সুযোগ খুঁজতে থাকে শিল্পা। শাশুড়ির পারলৌকিক ক্রিয়া মেটার পর শিল্পার সামনে সেই সুযোগও চলে আসে। প্রেমিকের সঙ্গে শ্বশুরবাড়ি ছেড়ে পালিয়ে যায় শিল্পা।

যদিও পালিয়ে গেলেও প্রেমিকের সঙ্গে ঘর বাঁধার চেষ্টা সে যাত্রায় সফল হয়নি শিল্পার। প্রায় দিন পনেরো প্রেমিকের সঙ্গে ছিল শিল্পা। কিন্তু, এদিকে স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জানার পরই পুলিসের দ্বারস্থ হন কমল। পুলিসের সাহায্যে খুঁজে বের করা হয় শিল্পাকে। তারপর ২ বছরের ছোট্ট মেয়ের কথা বলে বুঝিয়ে সুঝিয়ে শিল্পাকে ঘরেও ফিরিয়ে আনে কমল ও তাঁর বাড়ির লোকজন। কিন্তু ঘরে ফিরে এলেও, কোনওভাবেই কমলের সঙ্গে আর ঘর করতে রাজি ছিল না শিল্পা। অভিযোগ, মনে মনে কমলকে তার পথ থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলে শিল্পা। এরপরই বৃহস্পতিবার রাতে কমলকে শ্বাসরোধ করে খুন করে শিল্পা।

আরও পড়ুন, ফের বিপর্যয়! ফাঁসিদেওয়ায় ভেঙে পড়ল ব্রিজ

মৃতের ভাইয়ের জানিয়েছেন, তাঁরা ঘরে ঢুকে দেখেন বিছানায় অচৈতন্য অবস্থায় পড়ে আছেন কমল। সঙ্গে সঙ্গেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিত্সকরা কমলকে মৃত বলে ঘোষণা করে। এই ঘটনায় বসিরহাট থানায় শিল্পার বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করে মৃতের পরিবার। সেই অভিযোগের ভিত্তিতে শিল্পা দেবনাথকে গ্রেফতার করেছে বসিরহাট থানার পুলিস।

.