ঠান্ডা মাথায় ছক স্ত্রীর! স্বামীকে খুন করল প্রেমিক ও বন্ধু

অমৃতর সঙ্গে গোবিন্দর স্ত্রী শুক্লার  বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল।

Updated By: Mar 4, 2019, 07:48 PM IST
ঠান্ডা মাথায় ছক স্ত্রীর! স্বামীকে খুন করল প্রেমিক ও বন্ধু

নিজস্ব প্রতিবেদন : প্রেমিকের সঙ্গে ছক কষে স্বামীকে খুন। ঘটনা উত্তর ২৪ পরগনার আমডাঙার। খুনের ঘটনায় স্ত্রী ও প্রেমিককে আগেই গ্রেফতার করেছিল পুলিস। এবার গ্রেফতার করা হল প্রেমিকের এক বন্ধুকে। তাতেই খুনের পরিকল্পনার পর্দাফাঁস হল।

২৬ ফেব্রুয়ারি দত্তপুকুরের সুভাসনগরে গোবিন্দ ঋষি দাস নামে ২৭ বছরের এক যুবকের দেহ উদ্ধার করে পুলিস। তদন্তে নেমে পুলিস জানতে পারে, মৃতের বাড়ি আমডাঙা থানার দাসপাড়াতে। যুবকের হাত-পা বেঁধে বুকে সাইকেল চাপা দিয়ে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে  অনুমান করে পুলিস।

আরও পড়ুন, বিষ খেয়ে নাবালক যুগলের আত্মহত্যার চেষ্টা, প্রেমিকার মৃত্যুর পর ট্রেনের সামনে ঝাঁপ প্রেমিকের

খুনের ঘটনায় স্ত্রীর দিকেই অভিযোগের আঙুল তোলে মৃতের  পরিবার। অভিযোগ করে,  স্ত্রী শুক্লা ও তাঁর প্রেমিক অমৃত দাস ওরফে বল্টু মিলে পরিকল্পনা করে খুন করেছে গোবিন্দকে। এরপরই খুনের ঘটনায় রঞ্জিত হালদার নামে আরও এক যুবককে গ্রেফতার করে পুলিস। তাকে জেরা করতেই কীভাবে গোবিন্দকে খুন করা হয়েছে, তা ফাঁস হয়ে যায়।

আরও পড়ুন, ফেসবুক লাইভে প্রেমিকাকে 'ম্যাজিক' দেখানোর চেষ্টা! বেঘোরে প্রাণটাই গেল কলেজ ছাত্রের

ধৃত রঞ্জিত হালদারকে জেরা করে পুলিস জানতে পারে,  অমৃত দাস ও  সে দুজনেই ছোটবেলার বন্ধু । অমৃতর সঙ্গে গোবিন্দর স্ত্রী শুক্লার  বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। ২৫ তারিখ রাতে মদ খাওয়ার নাম করে রঞ্জিতের পাড়ায় পুকুর পাড়ে ডাকা হয় গোবিন্দকে । সেখানেই শ্বাসরোধ করে খুন করা হয় গোবিন্দকে। তারপর মৃতদেহ দড়ি দিয়ে বেঁধে জলে ফেলে দেয় প্রেমিক অমৃত দাস।

.