'উর্দি ভুলে চামচাগিরি করলে উচিত শিক্ষা দেওয়া হবে'

"শিক্ষা দেওয়া হয় কি ওষুধ দেওয়া হয়, সেটা দেখুন। আপনাদের সামনেই দেওয়া হবে।"

Updated By: Mar 4, 2019, 06:30 PM IST
'উর্দি ভুলে চামচাগিরি করলে উচিত শিক্ষা দেওয়া হবে'

নিজস্ব প্রতিবেদন : উর্দির কথা ভুলে গিয়ে চামচাগিরি করলে উচিত শিক্ষা দেওয়া হবে। বিজেপির বাইক মিছিল থেকে দলীয় নেতাদের গ্রেফতারির ঘটনায় এভাবেই পুলিসের বিরুদ্ধে তোপ দাগলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। 'হুমকি' দিলেন পুলিস কর্তাদের।

বাবুল এদিন বলেন, ''নিজেদের IPS ব্যাচের কথা ভুলে গিয়ে, নিজেদের উর্দির কথা ভুলে গিয়ে, যাঁরা নির্লজ্জ পলিটিক্স করেন, যাঁরা পলিটিক্স ক্যাডারের মত চামচাগিরি করেন, তাঁদের উচিত শিক্ষা দেওয়া হবে। শিক্ষা দেওয়া হয় কি ওষুধ দেওয়া হয়, সেটা দেখুন। আপনাদের সামনেই দেওয়া হবে।"

আরও পড়ুন, কেন্দ্রীয় কমিটির বৈঠকে চূড়ান্ত লোকসভা নির্বাচনে কংগ্রেস-সিপিআইএম আসন রফার ফরমুলা

প্রসঙ্গত, বিজেপির সংকল্প যাত্রাকে ঘিরে রবিবার অশান্তি ছড়ায় আসানসোলে। বাবুল সুপ্রিয় নেতৃত্বাধীন বাইক মিছিল আটকায় পুলিস। অভিযোগ, মিছিল আটকানোর পর পুলিসের সঙ্গে বচসায় জড়ান বিজেপি কর্মীরা। ধস্তাধস্তি বেঁধে যায়। বিজেপি কর্মীদের হাতে আক্রান্ত হয় পুলিস। জখম হন ওসি। পাশাপাশি, তৃণমূল পার্টি অফিসে ভাঙচুরের অভিযোগও ওঠে।

আরও পড়ুন, বাবুল সুপ্রিয়র মিছিল আটকাতেই ডান্ডা হাতে পুলিসের উপর ঝাঁপাল বিজেপি কর্মীরা, জখম ওসি

সেই ঘটনায় ১২ জন বিজেপি নেতা-কর্মীকে গ্রেফতার করে বারাবনি ও আসানসোল উত্তর থানার পুলিস। ধৃতদের বিরুদ্ধে  খুনের চেষ্টা সহ ১২টি  ধারায় মামলা রুজু করা হয়েছে। এদিন ধৃত নেতা-কর্মীদের আসানসোল আদালতে তোলা হলে, বিচারক অমল রায় ও সনত্ মণ্ডলকে ৪ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দেন।  বাকিদের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। যদিও,  ধৃত নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়েছে বলে দাবি করেছেন বাবুল সুপ্রিয়।

.