Malbazar: শুঁড়ে করে তুলে আছাড় মারল বুনো হাতি, আহত হামাগুড়ি দিয়ে ঢুকল গোয়ালঘরে! তারপর...

Wild Tusker in Malbazar: সীতারাম ছেত্রী নিজের বাড়ির কাছে জমিতে গরুর জন্য ঘাস কাটতে গিয়েছিলেন। সেই সময়ে পাশের ডায়না জঙ্গল থেকে আচমকাই একটি বুনো হাতি বেরিয়ে আসে। হাতি দেখে সীতারাম ছেত্রী দৌড়ে নিজের বাড়ির দিকে পালাতে চেষ্টা করেন।

Updated By: Sep 30, 2023, 05:33 PM IST
Malbazar: শুঁড়ে করে তুলে আছাড় মারল বুনো হাতি, আহত হামাগুড়ি দিয়ে ঢুকল গোয়ালঘরে! তারপর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ডুয়ার্সের নাগরাকাটা ব্লকের ১ নম্বর আংরাভাসা গ্রাম পঞ্চায়েত এলাকার আপার কলাবাড়িতে বুনো হাতির আক্রমণে মৃত্যু হল এক ব্যক্তির। পুলিসসূত্রে জানা গিয়েছে, মৃতের নাম সীতারাম ছেত্রী। বয়স ৬৩ বছর।

আরও পড়ুন: Siliguri: আতঙ্ক! দার্জিলিংয়ে লাইনচ্যুত টয় ট্রেন...

স্থানীয়সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে সীতারাম ছেত্রী নিজের বাড়ির কাছে জমিতে গরুর জন্য ঘাস কাটতে গিয়েছিলেন। সেই সময়ে পাশের ডায়না জঙ্গল থেকে আচমকাই একটি বুনো হাতি বেরিয়ে আসে। হাতি দেখে সীতারাম ছেত্রী দৌড়ে নিজের বাড়ির দিকে পালাতে চেষ্টা করেন।

কিন্তু সীতারাম ছেত্রীর বাড়ির কাছেই ধানখেতের মধ্যে হাতিটি তাঁকে ধরে ফেলে এবং তাঁকে শুঁড়ে করে ধরে তুলে আছাড় মারে। আহত সীতারাম কোনও রকমে হামাগুড়ি দিয়ে নিজের বাড়ির গোয়ালঘরে গিয়ে আশ্রয় নেন। কিন্তু হাতিটি সেখানেও পৌঁছে যায়।

যদিও সৌভাগ্যক্রমে ততক্ষণে গ্রামবাসীরা ছুটে এসেছেন। গ্রামবাসীদের দেখে হাতিটি ভয় পেয়ে পালিয়ে গিয়ে ফের জঙ্গলে ঢুকে পড়ে। 

আরও পড়ুন: ঝড়ের আশঙ্কা, হবে বৃষ্টি! পুজোও কি ভাসবে? জেনে নিন আগামী ক'দিনের আবহাওয়ার লেটেস্ট আপডেট...

স্থানীয় বাসিন্দারা সীতারামকে উদ্ধার করে প্রথমে বানারহাট প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখান থেকে তাঁকে মাল সুপারস্পেশালিটি হাসপাতালে রেফার করা হয়। মাল সুপারস্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয়। বন দফতর জানিয়েছে, হাতির হামলায় মৃতের পরিবারকে সরকারি নিয়মানুযায়ী ক্ষতিপূরণ দেওয়া হবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.