Nadia: ক্যানসারে পেটে জমেছে জল, নিজেই পেট কাটলেন গৃহবধূ! তার পর...

জানা গিয়েছে, মৃতের নাম ফুলমালা বর্মন। বাড়ি, নবদ্বীপের মহেশগঞ্জ লেলিন কলোনিতে। ক্যানসার আক্রান্ত ছিলেন তিনি। চিকিৎসাও চলছিল। তারইমধ্যে আবার জল জমে গিয়েছিল  পেটে!

Updated By: Mar 31, 2023, 05:16 PM IST
Nadia: ক্যানসারে পেটে জমেছে জল, নিজেই পেট কাটলেন গৃহবধূ! তার পর...

অনুপ দাস: জল জমে গিয়েছিল পেটে। যন্ত্রণা কষ্ট পাচ্ছিলেন খুবই। চিকিৎসক নয়, ব্লেড গিয়ে পেট কেটে জল বার করার চেষ্টা করলেন রোগী নিজেই! তারপর? হাসপাতালে মৃত্যু হল গৃহবধূর। ঘটনাটি ঘটেছে নদিয়ার নবদ্বীপে।

জানা গিয়েছে, মৃতের নাম ফুলমালা বর্মন। বাড়ি, নবদ্বীপের মহেশগঞ্জ লেলিন কলোনিতে। ক্যানসার আক্রান্ত ছিলেন তিনি। চিকিৎসাও চলছিল। তাহলে? পেটে জলও জমে গিয়েছিল ফুলমালার। আর তাতেই ঘটল বিপত্তি।

কীভাবে? পেটের যন্ত্রণা কমছিল না কিছুতেই! রাতে স্বামীর সঙ্গে শুয়েছিলেন ফুলমালা। পাশের ঘরে ছিলেন তাঁর দুই মেয়ে। এরপর নিজেই ব্লেড দিয়ে পেট কেটে জল বের করার চেষ্টা করেন ওই গৃহবধূ। ভেবেছিলেন, জল বেরিয়ে গেলেই যন্ত্রণা থেকে মুক্তি পাবেন!

আরও পড়ুন: Sonarpur: পথকুকুরকে লাগাতার ধর্ষণ, সোনারপুরের বিকৃতকামের কীর্তিতে স্তম্ভিত নেটপাড়া!

এদিকে মায়ের চিৎকার শুনে ততক্ষণে ছুটে এসেছে দুই মেয়ে। ঘুম ভেঙে যায় স্বামীরও। রাতেই ফুলমালাক নিয়ে যাওয়া হয় স্থানীয় একটি হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে পাঠিয়ে দেওয়া হয় কৃষ্ণনগর জেলা হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। এদিন সকালে মৃত্যু হল ওই গৃহবধূর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.