Birbhum Blast: পঞ্চায়েত ভোটের আগে বাড়িতে বোমা! বীরভূমে বিস্ফোরণে আহত মহিলা

যে বাড়িতে বিস্ফোরণ ঘটেছে, সেই বাড়িতে পাওয়া গেল বেশ কয়েকটি তাজা বোমা! ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

Updated By: Nov 1, 2022, 07:59 PM IST
Birbhum Blast: পঞ্চায়েত ভোটের আগে বাড়িতে বোমা! বীরভূমে বিস্ফোরণে আহত মহিলা

প্রসেনজিৎ মালাকার: শিয়রে পঞ্চায়েত ভোট। বোমা মজুত করে রাখা হয়েছিল বাড়িতে? বিস্ফোরণে গুরুতর জখম এক মহিলা। তাঁকে ভর্তি করা হল হাসপাতালে। যে বাড়িতে বিস্ফোরণ ঘটেছে, সেই বাড়ির মালিক পলাতক। ঘটনাস্থল, সেই বীরভূম।

জানা গিয়েছে, বীরভূমের পাইকের পঞ্চহর গ্রামের বাসিন্দা ইজরায়েল শেখ। এদিন দুপুরে তাঁর বাড়িতে আচমকাই বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। আহত হন ইজরায়েলের মেয়ে আসিয়া খাতুন। তাঁকে রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করেছেন গ্রামবাসীরা। কীভাবে বিস্ফোরণ? আসিয়ার দাবি, ঘরেই নাকি বোমা ছিল! যখন ঘর পরিস্কার করছিলেন, তখন বিস্ফোরণ ঘটে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন: BJP Leader Threat : 'চার হাত লাঠি নিয়ে ঠ্যাঙাড়ে বাহিনী তৈরি রাখুন, বুথ দখল করতে এলে মালাইচাকি ভেঙে দিন'

কে এই ইজরায়েল শেখ? কেনইবা বাড়িতে বোমা মজুত করে রেখেছিলেন? বিজেপি যুব মোর্চার সহ-সভাপতি প্রিয়তোষ মণ্ডলের দাবি, 'ইজরায়েল তৃণমূলকর্মী। ওই এলাকাটি বিজেপি শক্তঘাটি। পঞ্চায়েত ভোটে সন্ত্রাস তৈরি করতেই বাড়িতে বোমা মজুত করে রেখেছিলেন তিনি'। ঘটনার তদন্তে নেমেছে পুলিস। বিস্ফোরণস্থল থেকে বেশ কয়েকটি তাজা বোমা উদ্ধার হয়েছে।

এর আগে, এপ্রিলে বীরভূমের পাইকর থেকে ৪০টি তাজা বোমা উদ্ধার করেছিল পুলিস। বস্তুত, পঞ্চহর গ্রামের কাছেই কালভার্টের নিচে তিনটি প্লাস্টিকে বালতি বোমাগুলি রাখা ছিল। একই সময়ে ১০০টি তাজা বোমা উদ্ধার পাওয়া গিয়েছিল নানুরের থুপসাড়া গ্রামেও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.