Hoogly:বিবাহের কথা গোপন রেখে প্রেম! অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু প্রেমিকার

দীপান্বিতা চন্দ্রের কাকা শুভাশিস চন্দ্রের অভিযোগ, দীপান্বিতা চন্দ্রের বাবা মা চার বছর আগে মারা গেছে। অবিবাহিত ভাইঝি একাই বাড়িতে থাকত। সেই সুযোগে অজিত দাস নিজের বিবাহিত জীবনের কথা লুকিয়ে বিভিন্ন রকম প্রলোভন দেখিয়ে তার ভাইঝি সঙ্গে সম্পর্ক তৈরি করে এবং তাকে নেশাগ্রস্থ করে তোলে।

Updated By: Mar 23, 2023, 07:24 PM IST
Hoogly:বিবাহের কথা গোপন রেখে প্রেম! অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু প্রেমিকার
প্রতীকী ছবি

বিধান সরকার: বিবাহের কথা গোপন রেখে যুবতীর সঙ্গে প্রেম,অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু প্রেমিকার। ঘটনার এক বছর পর ধৃত প্রেমিক। ২০২২ সালের মার্চ মাসের ২৭ তারিখ অস্বাভাবিক মৃত্যু হয় হিন্দমোটর বি বি স্টিটের বাসিন্দা দীপান্বিতা চন্দ্রের। এই অস্বাভাবিক মৃত্যুর মামলায় শ্রীরামপুর আদালতের নির্দেশে মৃত দীপান্বিতার বয়ফ্রেন্ড অজিত দাসকে গ্রেফতার করেছে উত্তরপাড়া থানার পুলিস। ধৃত অজিত দাসকে বুধবার বিকেলে হুগলির কোন্নগর থেকে আটক করে উত্তরপাড়া থানার পুলিস। দীর্ঘ জিজ্ঞাসার পর তাকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন, 'গঙ্গা থেকে মাছ ধরলে দিতে হবে কর'! কোথায় এই একুশে আইন?

স্থানীয় ও পুলিস সূত্রে খবর, হিন্দমোটর নন্দনকানন এলাকার বাসিন্দা অজিত দাস একজন বিবাহিত যুবক। দীপান্বিতা চন্দ্রের কাকা শুভাশিস চন্দ্রের অভিযোগ, দীপান্বিতা চন্দ্রের বাবা মা চার বছর আগে মারা গেছে। অবিবাহিত ভাইঝি একাই বাড়িতে থাকত। সেই সুযোগে অজিত দাস নিজের বিবাহিত জীবনের কথা লুকিয়ে বিভিন্ন রকম প্রলোভন দেখিয়ে তার ভাইঝি সঙ্গে সম্পর্ক তৈরি করে এবং তাকে নেশাগ্রস্থ করে তোলে।

দীপান্বিতা চন্দ্রের অগ্নিগ্ধ হওয়ার ঘটনা থামাচাপা দিতে দীর্ঘ এক মাস যে সময় দীপান্বিতা হাসপাতালে ভর্তি ছিল সেই সময় তার বাড়ি থেকে দলিলপত্র-সহ সমস্ত নথি লোপাট করে দেয়। দীপান্বিতার মৃত্যুর পরবর্তী সময়ে তার কাকাও পরিবারকে বিভিন্নভাবে হুমকি দিতে থাকে অজিত। অগ্নিদগ্ধ হওয়ার পর দীপান্বিতাকে প্রথমে উত্তরপাড়া হাসপাতাল সেখান থেকে আর জি কর হাসপাতালে ভর্তি করা হয়। একমাস পর মৃত্যু হয় তার। 

অবশেষে দীপান্বিতার কাকা ও তার পরিবার শ্রীরামপুর আদালতের দ্বারস্থ হন। আদালতের নির্দেশে বুধবার দীপান্বিতার বয়ফ্রেন্ড অজিত দাসকে গ্রেফতার করে উত্তরপাড়া থানার পুলিস। যদিও অজিত দাসের স্ত্রী দেবযানী  স্বীকার করে নেয় তার স্বামী গোপনে ওই মেয়েটির সঙ্গে সম্পর্ক তৈরি করেছিল। সেই সময় বহুদিন রাতের পর রাত অজিত বাড়িতে ফিরত না। এদিন শ্রীরামপুর আদালত ধৃতকে পাঁচ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দেয়।

আরও পড়ুন, ক্রেডিট কার্ডের চার্জের চক্করে হ্যাকারদের খপ্পড়ে! লাখ লাখ গায়েব অ্যাকাউন্ট থেকে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.