Burdwan Murder: ফের খুন বর্ধমানে! আশঙ্কাজনক অবস্থায় এবার হাসপাতালে অভিযুক্তও...

এর আগে, শনিবার পূর্ব বর্ধমানে দুষ্কৃতীদের গুলিতে খুন হন কয়লা ব্যবসায়ী রাজু ঝা। ভরসন্ধেয়বেলা শক্তিগড়ের কাছে জাতীয় সড়কে তাঁকে লক্ষ্য করে খুব কাছ থেকে গুলি চালায় দুষ্কৃতীরা। 

Updated By: Apr 4, 2023, 09:00 PM IST
Burdwan Murder: ফের খুন বর্ধমানে! আশঙ্কাজনক অবস্থায় এবার হাসপাতালে অভিযুক্তও...

পার্থ চৌধুরী: ফের খুন বর্ধমানে! তবে, এবার আর পালাতে পারল না অভিযুক্ত। তাহলে? আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি সে নিজেও। এবার ঘটনাস্থল, মেমারি।

পুলিস সূত্রে খবর, অভিযুক্তের নাম লক্ষ্মীরাম হেমব্রম। বাড়ি, হুগলির দাদপুরে থানার আগড়াপাড়ায়। স্ত্রী অনিমার সঙ্গে একেবারেই বনিবনা ছিল না লক্ষ্মীরামের। অশান্তি এতটাই বেড়ে গিয়েছিল যে, মেয়ে নিয়ে মেমারির দুর্গাপুর অঞ্চলে শোনড়া এলাকা থাকতেন অনিমা। পরিবারের লোকেরা জানিয়েছেন, মাঝেমধ্যেই মেমারিতে স্ত্রী ও মেয়ে কাছে আসতেন লক্ষ্মীরাম। আর যখনই আসতেন, তখন ফের অশান্তি শুরু হয়ে যেত স্বামী ও স্ত্রীর!পরিবারে আর্থিক অনটনও ছিল। আর তাতেই ঘটল বিপত্তি।

পরিবার সূত্রে খবর, গতকাল, মঙ্গলবার রাতে খাওয়া-দাওয়ার একই ঘরে ছিলেন লক্ষ্মীরাম, অনিমা। সঙ্গে তাঁদের মেয়ে। এরপর বন্ধ ঘরে ঝগড়া শুরু হয় স্বামী-স্ত্রীর। মেয়ে-জামাই-কে বারবার দরজা খুলতে বলছিলেন অনিমা বাবা, কিন্তু দরজা খোলেননি তাঁরা। তারপর? প্রতিবেশীরা যখন দরজা ভেঙে ঘরে ঢোকেন, তখন দেখেন, মেঝে রক্তাক্ত অবস্থা পড়ে রয়েছে অনিমা ও লক্ষীরাম দু'জনেই!

আরও পড়ুন: Birbhum: 'বান্ধবীকে' লিখে দিতে হবে বসত ভিটে, তৃণমূল পঞ্চায়েত সদস্যের তাড়া খেয়ে গ্রামছাড়া গৃহবধূ

হাসপাতালে নিয়ে গেলে, অনিমাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। লক্ষ্মীরামের শারীরিক অবস্থাও আশঙ্কাজনক।  প্রাথমিক তদন্তে অনুমান, স্ত্রীকে ধারালো অস্ত্রের কোপে খুন করে লক্ষ্মীরাম। এরপর সেই অস্ত্র দিয়েই নিজে কান, গলায় আঘাত করে সে। কেন? ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

এর আগে, শনিবার পূর্ব বর্ধমানে দুষ্কৃতীদের গুলিতে খুন হন কয়লা ব্যবসায়ী রাজু ঝা। ভরসন্ধেয়বেলা শক্তিগড়ের কাছে জাতীয় সড়কে তাঁকে লক্ষ্য করে খুব কাছ থেকে গুলি চালায় দুষ্কৃতীরা। সেই ঘটনা নিয়ে রাজনৈতিক চাপানউতোর চলছে এখনও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.