Abhishek Banerjee in Coochbehar: 'নিশীথ জিতলে কোচবিহারে মাছ খাওয়া বন্ধ হয়ে যাবে, কারণ তাঁর নেতা বলেছে'

Abhishek Banerjee in Coochbehar: রাজ্যের সরকারের একাধিক প্রকল্পের কথা টেনে এনে অভিষেক বলেন, আমাদের সরকার লক্ষ্মীর ভান্ডার দিচ্ছে। এই কোচবিহার জেলায় ৭ লাখ ৯২ হাজার মায়েদের, দিদিদের, বৌদিদের প্রতি মাসে লক্ষ্মীর ভান্ডার দিচ্ছে। বিজেপি জিতলে আগে সেটা বন্ধ করার চেষ্টা করবে

Updated By: Apr 13, 2024, 07:02 PM IST
Abhishek Banerjee in Coochbehar: 'নিশীথ জিতলে কোচবিহারে মাছ খাওয়া বন্ধ হয়ে যাবে, কারণ তাঁর নেতা বলেছে'

প্রবীর চক্রবর্তী: বিজেপি জিতলে প্রথমেই যেটা করবে তা হল মাছ খাওয়া বন্ধ হয়ে যাবে। কারণ নিশীথ প্রামাণিকের নেতাই সেকথা বলেছেন। কোচবিহারে সভা করতে গিয়ে এভাবেই সাধারণ মানুষের বিজেপি থেকে সতর্ক করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। শুধু তাই নয় সমর্থকদের উদ্দেশ্যে অভিষেক বলেন, জুন মাসে পদ্মফুল যেন চোখে সর্ষে ফুল দেখে সেই ব্যবস্থা করুন।

আরও  পড়ুন-আমার দলে কেউ বললে, দল থেকে তাড়িয়ে দিতাম: মমতা

শনিবার সিতাইয়ের সভায় অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, গতকালই ভারতের প্রধানমন্ত্রী জম্মু ও কাশ্মীর থেকে সভা করে বলেছেন, যারা মাছ খায় তারা হিন্দু বিরোধী। তারা মোঘল। আপনারা একটু হাত তুলে বলুন তো কারা মাছ খান? আমিও মাছ খেতে ভালোবাসি। আপানাদের সবাইকে দেশ বিরোধী বলেছে। অভিষেক বন্দ্যোপাধ্যায় নয়, দেশের প্রধানমন্ত্রী বলছেন। কেন? কারণ আপনারা মাছ খান। এই নিশীথ প্রামাণিক যদি জেতে তাহলে প্রথম কাজটা করবে সেটা হল কোচবিহারের মাছ খাওয়া বন্ধ করবে। কারণ তার নেতা বলছে, যে মাছ খাচ্ছে সে দেশ বিরোধী। সে দেশের শত্রু। তাদের মোঘলদের সঙ্গে তুলনা করছে। আমি তো সকাল বিকেল মাছ খাই। আর আমাদের দুর্গাপুজো কালী পুজোতে মাছ মাংস ছাড়া মায়ের ভোগ হয় না। মোদীজিকে বলব বাংলার কৃষ্টি সংস্কৃতি সভ্যতা আপনি জানেন না। অমিত শাহ দুদিন আগে সভা করেছেন। উনি বালুরঘাটে এসে বলেছেন বেলুরঘাট। এখানে সভা করতে এসে ঠাকুর পঞ্চানন বর্মাকে বলেছেন পাঞ্চানন বর্ম। রবীন্দ্রনমাথ ঠঠাকুরের জন্মস্থান জানে না। বিদ্যাসাগরের আবক্ষ মূর্তি এদের নেতৃত্বে ভাঙা হয়েছিল।

রাজ্যের সরকারের একাধিক প্রকল্পের কথা টেনে এনে অভিষেক বলেন, আমাদের সরকার লক্ষ্মীর ভান্ডার দিচ্ছে। এই কোচবিহার জেলায় ৭ লাখ ৯২ হাজার মায়েদের, দিদিদের, বৌদিদের প্রতি মাসে লক্ষ্মীর ভান্ডার দিচ্ছে। বিজেপি জিতলে আগে সেটা বন্ধ করার চেষ্টা করবে। কোচবিহারের সবাইকে ৩০ লাখ ৫৯ হাজার জনকে দিদি রেশন দিচ্ছে। একশো দিনের কাজের টাকা দিচ্ছে। ২ বছরের বকেয়া পাওয়া মেটানো হয়েছে। কেন্দ্রের দেওয়ার কথা। দিচ্ছে রাজ্য সরকার। অনেকে বাড়ির জন্য আবেদন করেছেন। আজ বলে যাচ্ছি, কোচবিহার থেকে জগদীশদাকে জেতান। আপনাদের বাড়ি হয়ে যাবে। আজ সিতাইয়ে যা লোক হয়েছে তাতে এরাই যদি ভোট দেয় তাহলে আর নিশীথকে পেছনে গাড়ি নিয়ে ঘুরতে হবে না। বাড়ি থেকে বেরোতে পারবে না। আপনাদের দায়িত্ব নিতে হবে জুন মাসে পদ্মফুল যেন চোখে সর্ষে ফুল দেখে। আজ বিজয় মিছিল হয়ে গিয়েছে। আবার জুন মাসে আসব।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.