Mamata Banerjee: আমার দলে কেউ বললে, দল থেকে তাড়িয়ে দিতাম: মমতা

"আমরা স্লোগান দিয়েছিলাম, বদলা নয় বদল চাই। আর দিল্লির উড়োপাখিগুলো এখানে এসে যতো দাঙ্গা করে, কী ভাষার ছিরি তাদের!"

Updated By: Apr 13, 2024, 03:20 PM IST
Mamata Banerjee: আমার দলে কেউ বললে, দল থেকে তাড়িয়ে দিতাম: মমতা

নারায়ণ সিংহ রায়: "প্রধানমন্ত্রী এসে বলছেন, ভোটের পর জেলে ভরব। অমিত শাহ বলছেন, উলটো করে ঝোলানো হবে। আমার দলে কেউ বললে, দল থেকে তাড়িয়ে দিতাম।"  ডাবগ্রাম-ফুলবাড়ির জাবরাভিটা জনসভা থেকে মোদী-শাহকে নিশানা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। চড়া সুরে বিঁধলেন কেন্দ্রের বিজেপি সরকারকে।

মমতা বলেন, "আপনারা বলুন তো ৩ মাস ধরে কেউ ভোট করে? এতদিন ধরে যদি ভোট হয় তাহলে কাজটা হবে কবে? মিথ্যে ছবি বানাচ্ছেন! জাতি জাতিতে দাঙ্গা লাগাচ্ছেন! বিজেপির যাকে আপনারা ডাবগ্রাম থেকে জিতিয়ে ছিলেন তিনি কি কাজ করেছিলেন আপনারা যে ভোট দিয়ে সবকটায় বিজেপিকে জেতালেন তারা কি করেছে বলতে পারেন? যা করেছি আমরা করেছি। যা উন্নয়ন আমরা করেছি। রেলমন্ত্রী থাকাকালীন আমি  উত্তরবঙ্গের সমস্ত রেল যোগাযোগ উন্নত ও নতুন রেল চলাচলের ব্যাবস্থা সবটাই আমি করে দিয়ে ছিলাম।"

মমতা আরও বলেন, "আমরা স্লোগান দিয়েছিলাম, বদলা নয় বদল চাই। আর দিল্লির উড়োপাখিগুলো এখানে এসে যতো দাঙ্গা করে, কী ভাষার ছিরি তাদের! সবচেয়ে বড় চোর, ডাকু মাফিয়া বিজেপি তৈরি করে, ওদের পরিচালনা করে। আর আমি যত-ই চুরি করি, আমি যদি চুরি করে বিজেপিতে যাই, আমার সব দোষ মাফ!" নাম না করে নিশানা করেন শুভেন্দু অধিকারীকেও। বলেন, "ওদের একটা ফড়ে আছে। বলে দিল পশ্চিমবঙ্গ সেফ নয়। উন্নাও, হাথরসে কী হয়েছে? ২ দিন ধরে গদ্দারদের জায়গাতেই ছিল। রাজ্য পুলিস ২ ঘণ্টা ধরে দিয়েছে।"

তোপ দাগেন, "ওরা ভোটপাখি। মোদী কা গ্যারান্টি মানে সব ভাঁওতা। ওরা শুধু ধর্মের নামে ভাঁওতা দিয়ে ভোট নেয়। ওরা দুরাচারী, ভ্রষ্টাচারী, একটা মিথ্যাবাদীর দল। টাকা দেয় না।" মুখ্যমন্ত্রী এদিন বলেন, 'খেলা হবে। জিততে হবে।' অনুরোধ জানান, বিজেপিকে একটিও ভোট না দেওয়ার।

আরও পড়ুন, Rabindra Sarobar: বিষাক্ত মাছ খেয়েই রবীন্দ্র সরোবরে ভাম বিড়ালের মৃত্যুমিছিল! জলে নামছে না রাজহাঁসও...

Sudip Banerjee: কাজে বাধা থেকে হুমকি! সুদীপের নির্বাচনী কার্যালয়েই ১৪ ঘণ্টা ধরনা দলীয় কাউন্সিলরের...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.