Polba: দুর্ঘটনা নাকি খুন? বাইকপ্রেমী যুবকের রহস্যমৃত্যু, রাস্তায় মিলল ক্ষতবিক্ষত দেহ

থানায় অভিযোগ দায়ের পরিবারের।

Updated By: Mar 19, 2022, 07:02 PM IST
Polba: দুর্ঘটনা নাকি খুন? বাইকপ্রেমী যুবকের রহস্যমৃত্যু, রাস্তায় মিলল ক্ষতবিক্ষত দেহ

নিজস্ব প্রতিবেদন: দুর্ঘটনা ঘটলে পেট চেরা ছিল কেন? বন্ধু হাবুল কোথায় গেল? বাড়িতে কেন খবর দিল না সে? হুগলির পোলবায় বাইকপ্রেমী যুবকেরj মৃত্যুতে উঠছে একাধিক প্রশ্ন। পরিবারের লোকেদের দাবি, খুন করা হয়েছে ছেলেকে। থানায় অভিযোগও দায়ের করেছেন তাঁরা।

জানা গিয়েছে, মৃতের নাম সুমন মাঝি। বাড়ি, হুগলিরই চন্দননগরে। বাইক অন্তপ্রাণ ছিলেন তিনি। বাইক নিয়ে গিয়েছিলেন সিকিমেও। পরিবারের লোকেদের দাবি, বুধবার সুমনকে ডাকতে বাড়িতে যায় বন্ধু হাবুল। দু'জনে একসঙ্গেই বেরিয়েছিলেন। এরপর আর বাড়িতে ফেরেননি সুমন। গভীর রাতে পোলবার রাজহাট এলাকায় দিল্লি রোড থেকে রক্তাক্ত অবস্থায় ওই যুবককে উদ্ধার করে পুলিসকে। 

বৃহস্পতিবার কলকাতার এসএসকেএমে মারা যান সুমন মাঝি। কীভাবে মৃত্যু? পুলিস সূত্রে খবর, দিল্লি রোডে যে জায়গা থেকে তাঁকে উদ্ধার করা হয়, সেই জায়গাটি দুর্ঘটনাপ্রবণ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সেদিন রাতে দিল্লি রোড ধরে একাই বাইক চালিয়ে যাচ্ছিলেন তিনি। এরপর নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটি ধাক্কা মারে রাস্তার পাশে লোহার রেলিংয়ে। গুরুতর আহত হন সুমন। এমনকী, প্রাথমিকভাবে দুর্ঘটনার ইঙ্গিত দিয়েছেন ময়নাতদন্তকারী চিকিৎসকও।

তাহলে? দুর্ঘটনার তত্ত্ব মানতে নারাজ মৃতের পরিবারের লোকেরা। দেহে একাধিক আঘাতের চিহ্ন নিয়ে প্রশ্ন তুলেছেন তাঁরা। দাবি করেছেন, ঘটনার পর সুমনের বন্ধু হাবুলের এখনও পর্যন্ত খোঁজ মেলেনি। তাঁর মোবাইল বন্ধ। শুধু তাই নয়, সেদিন বাড়ি বেরনোর পর নাকি দিল্লি রোডে একটি পানশালা যান সুমন এবং সেখানে বচসা হয়। থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্তে নেমেছে পুলিস। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.