Gujarat: গুজরাত থেকে ফেরার পথে নিখোঁজ বাংলার যুবক

পুনম ওঁরাওয়ের স্বামী বান্দে ওঁরাও কর্মসুত্রে গুজরাটের সুরাট শহরে গিয়েছিল। সেখানে এক বেসরকারি সংস্থায় কাজ করতেন তিনি। চক্রধরপুর স্টেশনে গিয়ে স্বামীর ব্যাগপত্র পান পুনম। পুলিস সূত্রে জানা গিয়েছে যে ঘটনার সম্পর্কে অভিযোগ করা হয়েছে এবং তদন্ত শুরু হয়েছে।

Updated By: Jan 30, 2024, 01:15 PM IST
Gujarat: গুজরাত থেকে ফেরার পথে নিখোঁজ বাংলার যুবক
নিজস্ব চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভিনরাজ্যে কাজে গিয়েছিলেন বাংলার যুবক। সেই কাজ থেকে বাড়ি ফেরার পথে ট্রেন থেকে নিখোঁজ চাবাগানের যুবক।

চাবাগানে কাজ নেই তাই গিয়েছিল সুদুর গুজরাট রাজ্যের সুরাটে কাজের সন্ধানে। এক বেসরকারি সংস্থার দারোয়ানের কাজ পেয়েছিল। বছর খানেক কাজের পর ছুটিতে বরোদা থেকে ট্রেনে বাড়ি ফিরছিলো এই যুবক।

মাঝ পথেই নিখোঁজ হয়ে যায় সে। ট্রেনের মধ্যে পাওয়া যায় তার ব্যাগ। প্রায় মাস খানেক খোঁজাখুঁজির পর ওই যুবকের স্ত্রী এবং দিদি মাল থানার দ্বারস্থ হয়েছে।

আরও পড়ুন: Abdur Rahim Boxi: 'বিষধর সাপ, দাঁত ভেঙে দিন', ফের বেলাগাম আবদুর রহিম বক্সী! 'দালাল' কটাক্ষ অধীরকে....

ডুয়ার্সের মাল ব্লকের কুমলাই চাবাগানের বাসিন্দা পুনম ওঁরাও মাল থানায় যে অভিযোগ করেছেন সেই সূত্রে জানা গিয়েছে, পুনম ওঁরাওয়ের স্বামী বান্দে ওঁরাও কর্মসুত্রে গুজরাটের সুরাট শহরে গিয়েছিল।

সেখানে এক বেসরকারি সংস্থায় কাজ করতেন তিনি। গত ২৯ ডিসেম্বর কবিগুরু এক্সপ্রেসে বাড়ি ফিরছিলেন বান্দে। গত ৬ জানুয়ারি উড়িষ্যার চক্রধরপুর স্টেশনের জিআরপি মারফৎ পুনম ফোনে জানতে পারেন যে তার স্বামীর ব্যাগপত্র ট্রেন থেকে পাওয়া গিয়েছে কিন্তু স্বামী নিখোঁজ।

আরও পড়ুন: Chandrakona Primary School: ১০০ বছরের স্কুল, ক্লাসরুম না থাকায় খোলা আকাশের নীচেই পঠনপাঠন!

পরে চক্রধরপুর স্টেশনে গিয়ে স্বামীর ব্যাগপত্র পান পুনম। এরপর বরোদা স্টেশনে গিয়ে সিসি টিভি ক্যামেরা চেক করে দেখতে পেয়েছেন তার স্বামী টিকিট কেটে ট্রেনে উঠেছেন। পরে গত তিন সপ্তাহ তন্নতন্ন করে খুঁজে স্বামীকে পায়নি।

পুনম ওঁরাও জানান, ‘আমার দৃঢ় বিশ্বাস কেউ আমার স্বামীকে অপহরণ করেছে। পুলিসকে জানিয়েছি, খুঁজে বের করার জন্য আবেদন করেছি’।

এই নিয়ে পুলিস সূত্রে জানা গিয়েছে যে ঘটনার সম্পর্কে অভিযোগ করা হয়েছে এবং তদন্ত শুরু হয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.