স্মার্টফোন কিনলেই ১৫০০ টাকার ক্যাশব্যাক অফার এয়ারটেলে

Updated By: Oct 12, 2017, 02:41 PM IST
স্মার্টফোন কিনলেই ১৫০০ টাকার ক্যাশব্যাক অফার এয়ারটেলে

সংবাদ সংস্থা: জিওকে জোর টক্কর দিতে বাজারে আসছে এয়ারটেল-কার্বনের যৌথ ৪জি স্মার্টফোন। চলতি বছরেই ১৫০০ টাকার স্মার্টফোন এনে বাজার দাপিয়েছে মুকেশ আম্বানির রিলায়েন্স। হাতে হাতে জিও ফোন ডেলিভারি হওয়া শুরু হয়েছে মাত্র, এরই মধ্যে এয়ারটেল নিয়ে আসছে 'মেরা পহেলা ফোর-জি স্মার্টফোন'। কার্বনের সঙ্গে গাঁটছড়া বেঁধেই ভারতী এয়ারটেল আনছে সস্তার স্মার্টফোন। 

আরও পড়ুন- দিওয়ালিতে গ্রাহকদের জন্য জিওর ১০০ শতাংশ ক্যাশব্যাক অফার

এমনিতে কার্বনের এই স্মার্টফোনের দাম ৩৪৯৯ টাকা। তবে এয়ারটেল গ্রাহক এই ফোন পাবেন ২৮৯৯ টাকাতে। উল্লেখ্য, এই মোবাইলটি যে সব ক্রেতারা কিনবেন ওই সংস্থা তাঁদের একবছর অন্তর অন্তর ৫০০ টাকা করে ফেরাবে। একটানা তিন বছর চলবে এভাবেই। অর্থাৎ তিন বছরে এয়ারটেল গ্রাহক ক্যাশব্যাক পাবেন ১৫০০ টাকা। আর এটা হলে এয়ারটেল এবং কার্বনের যৌথ উদ্যোগে যে ফোন গ্রাহকরা হাতে পাবেন, তার দাম হবে ১৩৯৯ টাকা। জিও'র স্মার্টফোন থেকে যার দাম ১০১ টাকা কম। তবে এখানে রয়েছে একটা শর্ত। প্রতিমাসে উপভোক্তাকে ১৬৯ টাকার ন্যূনতম রিচার্জ করাতেই হবে। 

আরও পড়ুন- স্পিডে এগিয়ে এয়ারটেলই, জানাল ওপেনসিগনাল

সংস্থার তরফে জানানো হয়েছে, একবার ফোনটি কেনার পর তার মালিক হবেন ক্রেতাই। একই সঙ্গে ক্যাশব্যাক পেতে হলে গ্রাহক যেকোনও সময়েই এয়ারটেলে মোবাইলটি জমা দিলেই হবে, এই কথাও জানিয়েছে এয়ারটেল। প্রসঙ্গত, জিও-র ক্ষেত্রে ফোন ফেরত্ দিলেই গ্রাহককে ১৫০০ টাকা ফেরাবে কোম্পানি। উল্লেখ্য, সস্তার ফোনকে সার্বিক করে তুলতে কার্বন ছাড়াও আরও বিভিন্ন মোবাইল প্রস্তুতকারক সংস্থার সঙ্গে কথা বলছে ভারতী এয়ারটেল। 

.