মহার্ঘ Amazon Prime, মেম্বারশিপের সুবিধা নিতে লাগবে অতিরিক্ত টাকা

সদস্যপদ নিতে হলে এবার থেকে গুনতে হবে ৫০ শতাংশ বেশি টাকা। 

Updated By: Oct 22, 2021, 02:04 PM IST
মহার্ঘ Amazon Prime, মেম্বারশিপের সুবিধা নিতে লাগবে অতিরিক্ত টাকা
বাড়ল আমাজন সাবস্ক্রিপশনের দাম।

নিজস্ব প্রতিবেদন: বছরে ৯৯৯ টাকা দিয়ে আমাজন প্রাইমের মেম্বারশিপের দিন শেষ। সদস্যপদ নিতে হলে এবার থেকে গুনতে হবে ৫০ শতাংশ বেশি টাকা। আমাজন প্রাইম তাদের বার্ষিক মেম্বারশিপের দাম বাড়িয়ে করল ১৪৯৯ টাকা। প্রাইম মেম্বারশিপের মাসিক এবং ত্রৈমাসিক ফি - যা ব্যবহারকারীদের আমাজন প্রাইম ভিডিও অ্যাক্সেস এবং ই -কমার্স প্ল্যাটফর্মে লক্ষ লক্ষ আইটেমে একদিনের ডেলিভারি দেয় - তাও বাড়ান হচ্ছে।

আমাজনের মুখপাত্র বলেন, "ভারতে প্রাইম মেম্বারশিপের দাম ৯৯৯ টাকা থেকে বাড়িয়ে ১,৪৯৯ (বার্ষিক প্ল্যান),৩২৯ থেকে বেড়ে ৪৫৯ টাকা (৩ মাসের প্ল্যান), এবং ১২৯ থেকে বেড়ে ১৭৯ টাকা (মাসিক প্ল্যান) করা হয়েছে''। তিনি আরও বলেন, ভারতে প্রাইম মেম্বারশিপের দাম খুব শীঘ্রই পরিবর্তিত হবে এবং কোম্পানি পরবর্তী সময়ে মূল্য পরিবর্তনের সঠিক তারিখ ঘোষণা করবে।

আরও পড়ুন, Deadly snake: ডেলিভারি প্যাকেটে বিষাক্ত সাপ, বিমানে গেল ওই বাক্স! খুলতেই শিউরে উঠলেন অফিসাররা

আমাজন মুখপাত্রের কথায়, "৫ বছর আগে ভারতে  প্রাইম মেম্বারশিপ চালু হওয়ার পর থেকেই সদস্যদের যে মূল্য প্রদান করে তা বাড়িয়ে চলেছে কোম্পামি। প্রাইম জীবনকে আরও সুবিধাজনক এবং বিনোদনমূলক করার জন্য কেনাকাটা, সঞ্চয় এবং বিনোদনের সুবিধাগুলির মধ্য দিয়ে একটি অতুলনীয় সমন্বয় প্রদান করে এবং কোম্পানি বিনিয়োগ অব্যাহত রাখে গ্রাহকদের জন্য প্রাইমকে আরও মূল্যবান করে তুলতে"।

সদস্যরা অ্যামাজন মিউজিকের সঙ্গে বিজ্ঞাপন-মুক্ত ৭০ মিলিয়ন গানের অ্যাক্সেস, প্রাইম রিডিং সহ হাজার হাজার বইয়ের বিনামূল্যে অ্যাক্সেস পাবে। সেই সঙ্গে পাবেন প্রাইম আর্লি অ্যাক্সেস অফ সেল ইভেন্ট, নতুন প্রোডাক্ট লঞ্চ, এবং লাইটনিং ডিলের পাশাপাশি অ্যাক্সেস বিশ্বব্যাপী শপিং ইভেন্ট প্রাইম ডে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.