LG-র নতুন V40 ThinQ-এ মিলছে ১০,০০০ টাকার অবিশ্বাস্য ছাড়!

এর সঙ্গে HDFC-র ক্রেডিট বা ডেবিট কার্ড গ্রাহকরা এই ফোনটি কিনলে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পেয়ে যাবেন। কী ভাবে? আসুন সবিস্তারে জেনে নেওয়া যাক...

Updated By: Jan 20, 2019, 12:35 PM IST
LG-র নতুন V40 ThinQ-এ মিলছে ১০,০০০ টাকার অবিশ্বাস্য ছাড়!

নিজস্ব প্রতিবেদন: ২০১৮-র অক্টোবর মাসে মার্কিন যুক্তরাষ্ট্রে লঞ্চ হয়েছিল এই ফোনটি। এ বার ভারতে বিক্রি শুরু হয়েছে LG-র নতুন স্মার্টফোন V40 ThinQ। আর শুরুতেই ফোনের দামে মিলছে প্রায় ১০ হাজার টাকার ছাড়! এর সঙ্গে HDFC-র ক্রেডিট বা ডেবিট কার্ড গ্রাহকরা এই ফোনটি কিনলে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পেয়ে যাবেন। কী ভাবে? আসুন সবিস্তারে জেনে নেওয়া যাক...

এক নজরে LG V40 ThinQ-এর স্পেসিফিকেশন:

১) ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে।

২) ৬ জিবি RAM আর ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ যা microSD কার্ডের মাধ্যমে ২ টিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

৩) Android ৮.১ (Oreo) অপারেটিং সিস্টেম আর Snapdragon ৮৪৫ চিপসেট।

আরও পড়ুন: স্মার্টফোনের বাজার ধরতে ফের ফিরছে Moto Razr!

৪) ছবি তোলার জন্য LG V40 ThinQ-এ রয়েছে মোট পাঁচটি ক্যামেরা। এর মধ্যে তিনটি রিয়ার ক্যামেরা (১২ মেগাপিক্সেল + ১৬ মেগাপিক্সেল + ১২ মেগাপিক্সেল) আর দু’টি সেলফি ক্যামেরা ((৮ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল)।

৫) LG V40 ThinQ-এর ওজন মাত্র ১৬৯ গ্রাম।

৬) এই ফোনে থাকছে ৩,৩০০ mAh-এর শক্তিশালী ব্যাটারি আর কানেক্টিভিটির জন্য রয়েছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0 LE, GPS, NFC, USB Type-C আর 3.5 মিমি হেডফোন জ্যাক।

৭) ভারতে LG V40 ThinQ এর দাম ৬০,০০০ টাকা। তবে Amazon-এ ৪৯,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে এই স্মার্টফোনটি। এর সঙ্গে HDFC-র ক্রেডিট বা ডেবিট কার্ড গ্রাহকরা এই ফোনটি কিনলে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পেয়ে যাবেন।

.