সিনেমাপ্রেমীদের জন্য বিনামূল্যে সিনেমা দেখা ও ডাউনলোডের ঠিকানা!

সিনেমা দেখতে আমরা প্রত্যেকেই খুব ভালোবাসি। আর এখন উন্নত তথ্যপ্রযুক্তির যুগে নতুন বা পুরনো সিনেমা আর শুধুমাত্র সিনেমা হল কিংবা টিভিতেই দেখার প্রয়োজন হয় না। হাতে হাতেই এখন স্মার্টফোন। শুধু তাতে ডেটা প্যাক ভরলেই হল। তাহলেই হাতের মুঠোয় দুনিয়াটা চলে আসবে। আপনিও যদি সিনেমাপ্রেমী হয়ে থাকেন, তাহলে আপনার জন্য কয়েকটি ওয়েবসাইটের নাম দেওয়া হল, যা থেকে আপনি বিনামূল্যে সিনেমা দেখতে ও ডাউনলোড করতে পারবেন।

Updated By: May 17, 2016, 11:01 AM IST
সিনেমাপ্রেমীদের জন্য বিনামূল্যে সিনেমা দেখা ও ডাউনলোডের ঠিকানা!

ওয়েব ডেস্ক: সিনেমা দেখতে আমরা প্রত্যেকেই খুব ভালোবাসি। আর এখন উন্নত তথ্যপ্রযুক্তির যুগে নতুন বা পুরনো সিনেমা আর শুধুমাত্র সিনেমা হল কিংবা টিভিতেই দেখার প্রয়োজন হয় না। হাতে হাতেই এখন স্মার্টফোন। শুধু তাতে ডেটা প্যাক ভরলেই হল। তাহলেই হাতের মুঠোয় দুনিয়াটা চলে আসবে। আপনিও যদি সিনেমাপ্রেমী হয়ে থাকেন, তাহলে আপনার জন্য কয়েকটি ওয়েবসাইটের নাম দেওয়া হল, যা থেকে আপনি বিনামূল্যে সিনেমা দেখতে ও ডাউনলোড করতে পারবেন।

সিনেমা তো অনেক ওয়েবসাইট থেকেই ডাউনলোড করা যায়। কিন্তু কোন সিনেমা কোন ওয়েবসাইট থেকে ডাউনলোড করলে ভালো কোয়ালিটির পাবেন তা কি জানেন? কিন্তু আপনি যদি পপকর্ন টাইম, শো বক্স কিংবা মুভি HD থেকে নতুন সিনেমা ডাউনলোড করেন, তাহলে এই ওয়েবসাইটে আপনি বিনামূল্যে সিনেমা দেখতেও পারবেন আবার ডাউনলোডও করতে পারবেন। শুধু আপনার স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড থাকতে হবে। তাহলেই আপনি এনজয় করতে পারবেন বিনামূল্যে সিনেমা দেখা।

.