Flipkart Big Diwali Sale: একাধিক ব্র্যান্ডের স্মার্টফোনে মিলবে ২,০০০ টাকা পর্যন্ত ছাড়!

আগামী ২১ অক্টোবর থেকে আবারও শুরু হচ্ছে Big Diwali Sale!

Edited By: সুদীপ দে | Updated By: Oct 18, 2019, 02:36 PM IST
Flipkart Big Diwali Sale: একাধিক ব্র্যান্ডের স্মার্টফোনে মিলবে ২,০০০ টাকা পর্যন্ত ছাড়!

নিজস্ব প্রতিবেদন: চলতি সপ্তাহে বুধবারেই শেষ হয়েছে প্রথম দফার Flipkart-এর দিওয়ালির সেল। তবে, যাঁরা এই সেলের সুযোগ মিস করে গিয়েছেন, তাঁদের জন্য রয়েছে সুখবর। আগামী ২১ অক্টোবর থেকে আবারও শুরু হচ্ছে Big Diwali Sale। দ্বিতীয় দফার সেল চলবে টানা ৫ দিন, ২৫ অক্টোবর পর্যন্ত। আর এবারের সেলে মূল আকর্ষণ বিভিন্ন জনপ্রিয় স্মার্টফোন। Redmi Note 7 Pro, Redmi Note 7S, Realme 5 এবং Vivo Z1 Pro-এর মতো স্মার্টফোনে মিলবে বড়সড় ছাড়। শুধু তাই নয়, স্মার্টওয়াচ, ল্যাপটপ, ডিএসএলআর ও বিভিন্ন ক্যামেরায় থাকবে ডিসকাউন্ট।

নতুন দিওয়ালি সেলে Redmi Note 7 Pro মিলবে মাত্র ১১,৯৯৯ টাকায়। সাধারণ সময়ে Redmi Note 7 Pro-এর দাম ১৩,৯৯৯ টাকা। অর্থাত্ বিগ দিওয়ালি সেলে মিলবে প্রায় দুই হাজার টাকার ছাড়। সাধারণ সময়ে Redmi Note 7S-এর দাম ১০,৯৯৯ টাকা। সেই স্মার্টফোনেও মিলবে ২,০০০ টাকার ছাড়। সেই সঙ্গে Realme 5-এর দাম ১,০০০ টাকা কমে ডিসকাউন্টেড দাম হবে ৮,৯৯৯টাকা। সদ্য বাজারে আসা Vivo Z1 Pro বিক্রি হবে ১২,৯৯০ টাকায়।

শুধু ছাড়ই নয়, Big Diwali Sale-এ স্মার্টফোন কেনার সময়ে থাকছে নো-কস্ট ইএমআই ও এক্সচেঞ্জ অফারের সুযোগ। সেই সঙ্গে সম্পূর্ণ মোবাইল প্রোটেকশন সার্ভিসও থাকছে।

আরও পড়ুন: Vivo-র দীপাবলির বিশেষ অফার! মাত্র ১০১ টাকা দিন আর হাতে পান নতুন স্মার্টফোন!

বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইসের ক্ষেত্রেও থাকছে বড়সড় ছাড়। ফ্লিপকার্ট সূত্রে খবর, Big Diwali Sale চলাকালিন বিভিন্ন ক্যামেরা, হেডফোন, মোবাইল অ্যাকসেসরিজের ক্ষেত্রে থাকছে প্রায় ৭৫% পর্যন্ত ছাড়। তাছাড়া 'ধামাকা ডিলস'-এর মাধ্যমে রোজ রাত ১২টা, সকাল ৮টা এবং বিকেল ৪টেয় থাকবে মহা প্রাইস ড্রপ অফার।

.