close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

Vivo-র দীপাবলির বিশেষ অফার! মাত্র ১০১ টাকা দিন আর হাতে পান নতুন স্মার্টফোন!

দীপাবলি উপলক্ষে Vivo-র অবিশ্বাস্য অফার শুরু হচ্ছে ১৮ অক্টোবর থেকে...

Sudip Dey Sudip Dey | Updated: Oct 17, 2019, 05:29 PM IST
Vivo-র দীপাবলির বিশেষ অফার! মাত্র ১০১ টাকা দিন আর হাতে পান নতুন স্মার্টফোন!

নিজস্ব প্রতিবেদন: দীপাবলি উপলক্ষে অবিশ্বাস্য অফার নিয়ে এল Vivo। মাত্র ১০১ টাকা দিলেই হাতে পেয়ে যাবেন পছন্দের Vivo স্মার্টফোনটি। সারা দেশে Vivo-র অফলাইন স্টোরগুলি থেকে কোনও রকম ডাউন পেমেন্ট ছাড়াই কেনা যাবে Vivo স্মার্টফোন। ‘নো কস্ট ইএমআই’-এর সাহায্যে ফোন কেনার সুযোগ পাবেন গ্রাহকরা। এছাড়াও অনলাইনে ডিজিটাল লেনদেনের সাহায্যে Vivo স্মার্টফোন কিনলে মিলবে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়!

Vivo-র এই বিশেষ দীপাবলি অফার শুরু হচ্ছে ১৮ অক্টোবর থেকে, চলবে ৩১ অক্টোবর পর্যন্ত। আইসিআইসিআই ব্যাঙ্ক আর এইচডিএফসি ব্যাঙ্ক ক্রেডিট কার্ডের সাহায্যে কেনাকাটা করলে অতিরিক্ত ৫ শতাংশ ক্যাশব্যাকের সুযোগ পাবেন ক্রেতারা।

এই অফারে মাত্র ১০১ টাকা দিলেই হাতে পেয়ে যাবেন পছন্দের Vivo স্মার্টফোনটি। তারপর মাত্র ৯২৬ টাকার মাসিক কিস্তিতে কিনে ফেলা যাবে নতুন স্মার্টফোন। Vivo V15, Vivo S1, Vivo V15 Pro, Vivo V17 Pro, Vivo Z1x 8GB RAM, Vivo Y17, Vivo Y15 আর Vivo Y12 স্মার্টফোনে এই বিশেষ অফার প্রযোজ্য হবে।

আরও পড়ুন: ১৪ বছর পর ইলেকট্রিক স্কুটার হিসাবে বাজারে ফিরল Bajaj-এর চেতক

এ ছাড়াও ‘জিরো প্রসেসিং ফি’-তে ১২ মাস পর্যন্ত ‘নো-কস্ট ইএমআই’-এর সুবিধা পাবেন ক্রেতারা। Cashify-এর সঙ্গে যৌথভাবে ক্রেতাদের ফোন এক্সচেঞ্জে বড়সড় ছাড় দেওয়ার সুযোগ দিচ্ছে Vivo। পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে Vivo V17 Pro আর Vivo S1 কিনলে ক্রেতারা ১,৯৯৯ টাকা এক্সচেঞ্জ বোনাস পাবেন।