আজ এবং আগামিকাল ফ্লিপকার্টে দারুন মোবাইল এক্সচেঞ্জ অফার!

১৮ এবং ১৯ জুলাই, অর্থাত্‌ আজ এবং আগামিকাল ফ্লিপকার্টে দারুন মোবাইল এক্সচেঞ্জ অফার চলছে। চাইনিজ ইন্টারনেট এবং টেকনোলজি কংগ্লোমারেট LeEco ফ্লিপকার্টের সঙ্গে পার্টনারশিপ ঘোষণা করেছে। এই পার্টনারশিপে Le 1S Eco, Le 2 and Le Max2  ২ দিন মোবাইল ফোন এক্সচেঞ্জ অফার দিচ্ছে।

Updated By: Jul 18, 2016, 01:02 PM IST
আজ এবং আগামিকাল ফ্লিপকার্টে দারুন মোবাইল এক্সচেঞ্জ অফার!

ওয়েব ডেস্ক: ১৮ এবং ১৯ জুলাই, অর্থাত্‌ আজ এবং আগামিকাল ফ্লিপকার্টে দারুন মোবাইল এক্সচেঞ্জ অফার চলছে। চাইনিজ ইন্টারনেট এবং টেকনোলজি কংগ্লোমারেট LeEco ফ্লিপকার্টের সঙ্গে পার্টনারশিপ ঘোষণা করেছে। এই পার্টনারশিপে Le 1S Eco, Le 2 and Le Max2  ২ দিন মোবাইল ফোন এক্সচেঞ্জ অফার দিচ্ছে।

আকর্ষণীয় এই এক্সচেঞ্জ অফারে আপনি যে কোনও মোবাইল ফোন সঙ্গে নিয়ে আসতে পারেন। তবে ফোনটি অবশ্যই চালু অবস্থায় থাকতে হবে। সেই ফোনটির পরিবর্তে পেয়ে যাবেন LeEco-এর দারুন একটি ফোন। তবে মোবাইল এক্সচেঞ্জের জন্য আপনাকে আপনার পুরনো ফোনটির সঙ্গে আর মাত্র ২ হাজার টাকাও দিতে হবে।

আরও পড়ুন ২০-২২ জুলাই এই স্মার্টফোন ১ টাকায় পাওয়া যাবে!

এই প্রসঙ্গে LeEco-এর পক্ষ থেকে জানানো হয়েছে যে, ফ্লিপকার্টের সঙ্গে অসাধারণ এই এক্সচেঞ্জ অফারের পার্টনার হতে পেরে তাদের খুব ভালো লাগছে। তারা আশা করছে যে, এর মাধ্যমে মানুষ LeEco-এর সুপারফোনের সম্পর্কে জানতে পারবেন। এবং তাঁরা একটি উন্নত মানের স্মার্টফোনও ব্যবহার করতে পারবেন।

.