পুজোর আগে Jio-র ৪টি ধামাকা প্ল্যান, সঙ্গে মিলছে বিনামূল্যে Disney+ Hotstar VIP-র সাবস্ক্রিপশন!

এক নজরে দেখে নেওয়া যাক Jio-র ৪টি ধামাকা রিচার্জ প্ল্যানের খুঁটিনাটি...

Edited By: সুদীপ দে | Updated By: Sep 20, 2020, 06:15 PM IST
পুজোর আগে Jio-র ৪টি ধামাকা প্ল্যান, সঙ্গে মিলছে বিনামূল্যে Disney+ Hotstar VIP-র সাবস্ক্রিপশন!
—প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন: দেশের সবচেয়ে বড় টেলিকম সংস্থা Reliance Jio তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে ৪টি ধামাকা রিচার্জ প্ল্যান। একের পর এক নজরকাড়া অফারে দেশের বাজার দখলের যুদ্ধে বাজিমাত করেছে মুকেশ আম্বানির সংস্থা। এই প্ল্যান মূলত IPL শুরুর আগে ক্রিকেট প্রেমীদের কথা মাথায় রেখে এনেছে সংস্থা। তবে পুজোর বাজারেও এই প্ল্যানগুলির জুড়ি মেলা ভার! এক নজরে দেখে নেওয়া যাক Jio-র ৪টি ধামাকা রিচার্জ প্ল্যানের খুঁটিনাটি...

১) ৪০১ টাকার রিচার্জ প্ল্যান: এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিনের। এই প্ল্যানে মিলবে প্রতিদিন ৩ জিবি হাইস্পিড ডেটা + অতিরিক্ত ৬ জিবি ডেটা (মোট ৯০ জিবি ডেটা), নিজস্ব নেটওয়ার্কে আনলিমিটেড ফ্রি কলিং এবং অন্য নেটওয়ার্কে কলিংয়ের জন্য ১০০০ মিনিটের টকটাইম, প্রতিদিন ১০০টি এসএমএস। এর পাশাপাশি এই রিচার্জে মিলছে Disney+ Hotstar VIP-এর সাবস্ক্রিপশন একেবারে বিনামূল্যে!

২) ৫৯৮ টাকার রিচার্জ প্ল্যান: এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিনের। এই প্ল্যানে মিলবে প্রতিদিন ২ জিবি হাইস্পিড ডেটা, নিজস্ব নেটওয়ার্কে আনলিমিটেড ফ্রি কলিং এবং অন্য নেটওয়ার্কে কলিংয়ের জন্য ২০০০ মিনিটের টকটাইম, প্রতিদিন ১০০টি এসএমএস। এর পাশাপাশি এই রিচার্জে মিলছে Disney+ Hotstar VIP-এর সাবস্ক্রিপশন একেবারে বিনামূল্যে!

৩) ৭৭৭ টাকার রিচার্জ প্ল্যান: এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিনের। এই প্ল্যানে মিলবে প্রতিদিন ১.৫ জিবি হাইস্পিড ডেটা + অতিরিক্ত ৫ জিবি ডেটা (মোট ১৩১ জিবি ডেটা), নিজস্ব নেটওয়ার্কে আনলিমিটেড ফ্রি কলিং এবং অন্য নেটওয়ার্কে কলিংয়ের জন্য ৩০০০ মিনিটের টকটাইম, প্রতিদিন ১০০টি এসএমএস। এর পাশাপাশি এই রিচার্জে মিলছে Disney+ Hotstar VIP-এর সাবস্ক্রিপশন একেবারে বিনামূল্যে!

আরও পড়ুন: এক রিচার্জেই ১১২ জিবি ডেটা, সঙ্গে বিনামূল্যে Disney+ Hotstar VIP-র সাবস্ক্রিপশন দিচ্ছে Jio!

৪) ২৫৯৯ টাকার রিচার্জ প্ল্যান: এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিনের। এই প্ল্যানে মিলবে প্রতিদিন ২ জিবি হাইস্পিড ডেটা + অতিরিক্ত ১০ জিবি ডেটা (মোট ৭৪০ জিবি ডেটা), নিজস্ব নেটওয়ার্কে আনলিমিটেড ফ্রি কলিং এবং অন্য নেটওয়ার্কে কলিংয়ের জন্য ১২,০০০ মিনিটের টকটাইম, প্রতিদিন ১০০টি এসএমএস। এর পাশাপাশি এই রিচার্জে মিলছে Disney+ Hotstar VIP-এর সাবস্ক্রিপশন একেবারে বিনামূল্যে!

.