এক রিচার্জেই ১১২ জিবি ডেটা, সঙ্গে বিনামূল্যে Disney+ Hotstar VIP-র সাবস্ক্রিপশন দিচ্ছে Jio!

IPL উপলক্ষে নতুন ধামাকা রিজার্জ প্ল্যান আনল Jio! আসুন জেনে নেওয়া যাক এই রিচার্জ প্ল্যানের খুঁটিনাটি...

Edited By: সুদীপ দে | Updated By: Sep 20, 2020, 04:13 PM IST
এক রিচার্জেই ১১২ জিবি ডেটা, সঙ্গে বিনামূল্যে Disney+ Hotstar VIP-র সাবস্ক্রিপশন দিচ্ছে Jio!
—প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন: ভারতের টেলিকম বাজারে এখন Jio-র একছত্র আধিপত্য! একের পর এক নজরকাড়া অফারে দেশের বাজার দখলের যুদ্ধে বাজিমাত করেছে মুকেশ আম্বানির এই সংস্থা। দেশের সবচেয়ে বড় টেলিকম সংস্থা Reliance Jio তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আরও একটি দুর্দান্ত রিচার্জ প্ল্যান যাতে মিলবে মোট ১১২ জিবি হাইস্পিড ডেটা সঙ্গে Disney+ Hotstar VIP-এর সাবস্ক্রিপশন একেবারে বিনামূল্যে!

এই প্ল্যান মূলত IPL শুরুর আগে ক্রিকেট প্রেমীদের কথা মাথায় রেখে এনেছে সংস্থা। ১৯ সেপ্টেম্বর, শনিবার থেকে শুরু হচ্ছে IPL। তাই নতুন ৫৯৮ টাকার প্ল্যান নিয়ে হাজির হয়েছে Reliance Jio। এই প্ল্যানে মিলবে ৫৬ দিনের বৈধতা, প্রতিদিন ২ জিবি হাইস্পিড ডেটা, নিজস্ব নেটওয়ার্কে আনলিমিটেড ফ্রি কলিং এবং অন্য নেটওয়ার্কে কলিংয়ের জন্য ২০০০ মিনিটের টকটাইম। এ ছাড়াও এই রিচার্জে মিলছে Disney+ Hotstar VIP-এর সাবস্ক্রিপশন একেবারে বিনামূল্যে! এর পাশাপাশি Jio অ্যাপগুলির ফ্রি সাবস্ক্রিপশন তো রয়েছেই।

আরও পড়ুন: মাত্র সাড়ে ৩ টাকায় ১ জিবি ডাটা! অবিশ্বাস্য প্ল্যানে ফের বাজিমাত Jio-র

কিছুদিন আগেই Jio ৫৯৯ টাকার নতুন একটি রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে। এই প্লানে গ্রাহকরা প্রতিদিন পেয়ে যাবেন ২ জিবি হাইস্পিড ডাটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিনের। অর্থাৎ, ৫৯৯ টাকার এই প্ল্যানে গ্রাহকরা মোট ১৬৮ জিবি হাইস্পিড ডাটা ব্যবহারের সুযোগ পাবেন। অর্থাৎ, এই প্ল্যানে ১ জিবি ডেটা গ্রাহকরা পেয়ে যাবেন মাত্র সাড়ে ৩ টাকায়! ৫৯৯ টাকার এই প্ল্যানে মোট ১৬৮ জিবি হাইস্পিড ডাটা ছাড়াও মিলছে নিজস্ব নেটওয়ার্কে আনলিমিটেড কলিং-এর সুবিধা এবং অন্য নেটওয়ার্কে কল করার জন্য ৩,০০০ মিনিটের টকটাইম।