৩টি রিয়ার ক্যামেরা নিয়ে লঞ্চ হল Oppo RX17 Pro!

RX17 Pro-তে রয়েছে Snapdragon ৭১০ চিপসেট আর তিনটি রিয়ার ক্যামেরা।

Sudip Dey | Updated: Nov 9, 2018, 02:15 PM IST
৩টি রিয়ার ক্যামেরা নিয়ে লঞ্চ হল Oppo RX17 Pro!

নিজস্ব প্রতিবেদন: স্মার্টফোনের বাজারে ফের দুর্দান্ত ফোন লঞ্চ করল Oppo। ইউরোপের বাজারে ২৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা-সহ তাদের নতুন স্মার্টফোন RX17 Pro লঞ্চ করেছে চিনা মোবাইল প্রস্তুতকারী সংস্থা। এখন বেশিরভাগ স্মার্টফোন ব্যবহারকারীদের মূল আকর্ষণ বা চাহিদা হল ভাল ক্যামেরা, বেশি RAM আর শক্তিশালী ব্যাটারি ব্যাকআপ। আর এই তিন চাহিদাই পূরণ করবে Oppo RX17 Pro। RX17 Pro-তে রয়েছে Snapdragon ৭১০ চিপসেট আর তিনটি রিয়ার ক্যামেরা। আসুন এ বার জেনে নেওয়া যাক Oppo RX17 Pro স্মার্টফোনের স্পেসিফিকেশান।

Oppo RX17 Pro স্পেসিফিকেশান:

ডুয়াল সিমের স্মার্টফোন Oppo RX17 Pro-এ রয়েছে Android 8.1 Oreo অপারেটিং সিস্টেম। এরই সঙ্গে রয়েছে Snapdragon ৭১০ চিপসেট।

Oppo-র নতুন এই স্মার্টফোন Oppo RX17 Pro-এ রয়েছে ৮ জিবি RAM আর ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।

Oppo RX17 Pro-এ রয়েছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে। ডিসপ্লের উপর রয়েছে জলের বিন্দুর মতো ছোট নচ।

Oppo-র নতুন এই স্মার্টফোনে রয়েছে তিন তিনটি রিয়ার ক্যামেরা সেট আপ। এর প্রাইমারী সেন্সারটি ১২ মেগাপিক্সেল। দ্বিতীয়টি ২০ মেগাপিক্সেলের আর তৃতীয়টিতে একটি থ্রিডি সেন্সার থাকবে। উচ্চমানের ছবি তোলার জন্য এই ক্যামেরায় যুক্ত করা হয়েছে আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স। এ ছাড়াও ফোনের রিয়ার ক্যামেরায় রয়েছে HDR সাপোর্ট। Oppo-র নতুন এই স্মার্টফোন RX17 Pro-এ দুর্দান্ত সেলফি তোলার জন্য রয়েছে ২৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এ ছাড়াও Oppo RX17 Pro-এর ডিসপ্লের নীচেই থাকছে ফিঙ্গার প্রিন্ট আনলক ফিচার।

কানেক্টিভিটির জন্য Oppo-র নতুন এই স্মার্টফোনে রয়েছে Bluetooth 5.0 A2DP, LE, Wi-Fi 802.11 a/b/g/n/ac, 4G VoLTE, USB 3.1, Type-C 1.0 আর একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

Oppo RX17 Pro-এ রয়েছে ৩৭০০ mAh-এর উচ্চ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি যা Oppo-র নিজস্ব VOOC চার্জিং প্রযুক্তির মাধ্যমে দ্রুত এই ফোন চার্জ করে নেওয়া যাবে।

ইউরোপের বাজারে Oppo RX17 Pro-এর দাম ৬০০ ইউরো যা ভারতীয় মূদ্রায় যা প্রায় ৪৯ হাজার ৪৩০ টাকার সমান।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close