আকর্ষণীয় দামে ভারতে লঞ্চ করতে চলেছে Redmi Note 6 Pro!

Redmi Note 5 Pro-এর ব্যাপক বাণিজ্যিক সাফল্যের পর এ বার Redmi Note 6 Pro লঞ্চ করতে চলেছে Xiaomi।

Updated By: Nov 20, 2018, 09:06 PM IST
আকর্ষণীয় দামে ভারতে লঞ্চ করতে চলেছে Redmi Note 6 Pro!

নিজস্ব প্রতিবেদন: ভারতের বাজারে হট কেকের মতো বিক্রি হয়েছে Redmi Note 5 Pro। Redmi Note 5 Pro-এর এই ব্যাপক বাণিজ্যিক সাফল্যের পর এ বার Redmi Note 6 Pro লঞ্চ করতে চলেছে Xiaomi। এই ফোনের ডিজাইনে বেশ কিছু পরিবর্তন এনেছে সংস্থা। আসুন এ বার দেখে নেওয়া যাক Redmi Note 6 Pro-এর স্পেসিফিকেশন।

এক নজরে দেখে নেওয়া যাক Redmi Note 6 Pro-র স্পেসিফিকেশন:

Redmi Note 6 Pro-এ থাকছে, ৪ জিবি RAM-সহ ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা যা মাইক্রোএসডি কার্ডের সাহায্যে ফোনের ইন্টার্নাল স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যেতে পারে।

নতুন এই স্মার্টফোনে রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা এবং ডুয়াল সেলফি ক্যামেরা সেট আপ। উচ্চমানের ছবি তোলার জন্য এই ক্যামেরায় যুক্ত করা হয়েছে আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স। ফোনটি থাকছে ১২ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল সেকেন্ডারি রিয়ার ক্যামেরা। সঙ্গে রয়েছে ২০ মেগাপিক্সেল প্রাইমারি সেলফি ক্যামেরা এবং ১ মেগাপিক্সেল সেকেন্ডারি সেলফি ক্যামেরা। Redmi Note 6 Pro-এ রয়েছে ফেস আনলক ফিচার।

কানেক্টিভিটির জন্য Xiaomi-র নতুন এই স্মার্টফোনে রয়েছে Bluetooth v5.0, Wi-Fi 802.11ac, 4G VoLTE, Bluetooth v5.0, USB Type-C (v2.0), GPS/A-GPS আর একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

Redmi Note 6 Pro-এ থাকছে ৪,০০০ mAh ব্যাটারি। এরই সঙ্গে থাকছে ৬.২৬ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। ডিসপ্লের উপর রয়েছে ছোট নচ। এই স্মার্টফোনে থাকছে Snapdragon ৬৩৬ চিপসেট। এরই সঙ্গে থাকছে অ্যানড্রয়েড ৮.১ Oreo অপারেটিং সিস্টেম।

২২ নভেম্বর নয়া দিল্লিতে এক ইভেন্টের মাধ্যমে ভারতে লঞ্চ হবে Redmi Note 6 Pro। ভারতে ফোনটির দাম ১৫,০০০ টাকার আশেপাশে থাকবে বলেই মনে করা হচ্ছে।

.