লকডাউনে ঘরে বসেই উপার্জনের সুযোগ দিচ্ছে Jio! কাউকে রিচার্জ করে দিলেই মিলবে কমিশন!

লকডাউনে দিন-আনা-দিন-খাওয়া মানুষের রীতিমতো নাভিশ্বাস ওঠার জোগাড়! তাই এ বার ঘরে বসেই উপার্জনের সুযোগ দিচ্ছে Jio!

Edited By: সুদীপ দে | Updated By: Apr 15, 2020, 01:51 PM IST
লকডাউনে ঘরে বসেই উপার্জনের সুযোগ দিচ্ছে Jio! কাউকে রিচার্জ করে দিলেই মিলবে কমিশন!

নিজস্ব প্রতিবেদন: করোনা সংক্রমণ থেকে বাঁচতে ২৫ মার্চ থেকে লকডাউন চলছে গোটা দেশে। পরিস্থিতির চাপে লকডাউনের মেয়াদ বাড়িয়ে ৩ মে পর্যন্ত করা হয়েছে। এই পরিস্থিতিতে দিন-আনা-দিন-খাওয়া মানুষের রীতিমতো নাভিশ্বাস ওঠার জোগাড়! তাই এ বার লকডাউনে ঘরে বসেই উপার্জনের সুযোগ দিচ্ছে Jio! কাউকে রিচার্জ করে দিলেই মিলবে কমিশন!

সম্প্রতি মুকেশ অম্বানির সংস্থা JioPOS Lite নামে একটি অ্যাপ লঞ্চ করেছে। এই অ্যাপের মাধ্যমেই ঘরে বসে উপার্জনের সুযোগ করে দিয়েছে Jio। এই অ্যাপের সাহায্যে কেউ অন্য কোনও Jio নম্বরে রিচার্জ করে দিলেই পেয়ে যাবে কমিশন! প্রত্যেক ১০০ টাকা রিচার্জে ৪.১৬ শতাংশ হিসাবে কমিশন পাওয়া যাবে।

বর্তমানে অধিকাংশ টেলিকম রিচার্জই অ্যাপ নির্ভর। ফলে হাতের মুঠেয় থাকা স্মার্টফোন থেকে অনায়াসেই রিচার্জ করে নেওয়া যায়। তা সত্ত্বেও দেশের অনেক মানুষই এখনও অফলাইন রিচার্জের উপরেই নির্ভরশীল। দেশের এই সব মানুষগুলোর কথা মাথায় রেখেই এই JioPOS Lite অ্যাপ লঞ্চ করেছে সংস্থা।

আরও পড়ুন: কী ভাবে ইনস্টল করবেন Aarogya Setu অ্যাপ? কী ভাবে কাজ করে এটি? জেনে নিন

এই JioPOS Lite অ্যাপ থেকে অন্য কোনও Jio নম্বরে রিচার্জ করে কমিশন পেতে হলে অ্যাপের মাধ্যমেই প্রথমে Jio পার্টনার হিসেবে রেজিস্টার করে নিতে হবে। এর পর JioPOS Lite অ্যাপের ওয়ালেট রিচার্জ করে সেখান থেকে অন্য Jio নম্বরে রিচার্জ করলে প্রত্যেক ১০০ টাকা রিচার্জে ৪.১৬ শতাংশ হিসাবে কমিশন পাওয়া যাবে।

.