খুব শিগগিরই বাজারে আসছে জিও ৪জি ল্যাপটপ!!!

জলের দরে ডেটা। এই মন্ত্রকে হাতিয়ার করে দেশের টেলিকম বাজারকে কার্যত মুঠোবন্দি করে ফেলেছে রিলায়েন্স জিও। এবার প্রযুক্তির দুনিয়ার অন্য দিকগুলিতেও ঝড় তোলার অপেক্ষায় জিও। ইতিমধ্যেই DTH সেট টপ বক্স নিয়ে আসার কথা ঘোষণা করেছে জিও। সেখানেও থাকছে চমকপ্রদ 'ওয়েলকাম অফার'। DTH সেট টপ বক্সের পর এবার জিওর পরবর্তী লক্ষ্য, ৪জি ল্যাপটপ। যা দেখতে অনেকটা অ্যাপেলের ম্যাকবুক প্রো-এর মত হবে।

Updated By: Apr 8, 2017, 12:16 PM IST
খুব শিগগিরই বাজারে আসছে জিও ৪জি ল্যাপটপ!!!

ওয়েব ডেস্ক : জলের দরে ডেটা। এই মন্ত্রকে হাতিয়ার করে দেশের টেলিকম বাজারকে কার্যত মুঠোবন্দি করে ফেলেছে রিলায়েন্স জিও। এবার প্রযুক্তির দুনিয়ার অন্য দিকগুলিতেও ঝড় তোলার অপেক্ষায় জিও। ইতিমধ্যেই DTH সেট টপ বক্স নিয়ে আসার কথা ঘোষণা করেছে জিও। সেখানেও থাকছে চমকপ্রদ 'ওয়েলকাম অফার'। DTH সেট টপ বক্সের পর এবার জিওর পরবর্তী লক্ষ্য, ৪জি ল্যাপটপ। যা দেখতে অনেকটা অ্যাপেলের ম্যাকবুক প্রো-এর মত হবে।

সূত্র বলছে, খুব শিগগিরই ৪জি ল্যাপটপ বাজারে নিয়ে আসতে চলেছে জিও। ল্যাপটপের সঙ্গে থাকবে একটি ৪জি জিও সিমও। এই মুহূর্তে ল্যাপটপের শেষ মুহূর্তের ডিজাইনিংয়ের উপর কাজ চলছে। অ্যাপেলের ম্যাকবুকের মত ১৩.৩ ইঞ্চি HD স্ক্রিন হবে জিও ল্যাপটপের। ভিডিও কলিংয়ের জন্য থাকবে একটি HD ক্যামেরাও।

ল্যাপটপের সঙ্গে থাকবে একটি চিকলেট কি-বোর্ড। ল্যাপটপের বডি হবে ম্যাগনেশিয়াম অ্যালয়ের। তবে, থাকবে না কোনও কুলিং ফ্যান। আরও মনে করা হচ্ছে, জিও ল্যাপটপের প্রসেসর হবে কোয়াডকোর ইনটেল প্রিমিয়াম। থাকবে ৪জিবি RAM, ১২৮জিবি SSD স্টোরেজ। পাওয়া যাবে LTE, ব্লুটুথ, HDMI পোর্ট, মাইক্রোSD কার্ড স্লটের সুবিধাও।

আরও পড়ুন, DTH পরিষেবাতেও দুর্দান্ত ওয়েলকাম অফার প্ল্যান জিওর!

.