দাম বাড়ল Jio-র, ৩৯৯ প্ল্যানের দাম বেড়ে হল ৪৫৯ টাকা

Updated By: Oct 19, 2017, 03:17 PM IST
দাম বাড়ল Jio-র, ৩৯৯ প্ল্যানের দাম বেড়ে হল ৪৫৯ টাকা

নিজস্ব প্রতিবেদন : দীপাবলিতে দুঃসংবাদ। দাম বাড়ল রিলায়েন্স জিওর প্রায় সমস্ত রিচার্জ প্ল্যানের। নতুন অথবা বর্তমান, সমস্ত ব্যবহারকারীদের জন্য লাগু হবে এই নতুন ট্যারিফ। ফলে পরবর্তী রিচার্জে আরও বেশ খরচ করতে হবে আপনাকে।

সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুসারে, ৩৯৯ টাকার প্ল্যানের বৈধতা কমে হচ্ছে ৭০ দিন। প্রতিদিন ১ জিবি করে ফ্রি ডেটা ও আনলিমিটেড ফ্রি কলের সুবিধা যদিও থাকছে আগের মতোই। ৮৪ দিনের জন্য প্রতিদিন ১ জিবি ডেটা দরকার হলে রিচার্জ করাতে হবে ৪৫৯ টাকা। ১৯ অক্টোবর থেকে লাগু হচ্ছে এই নতুন ট্যারিফ। ৫৬ দিনের জন্য প্রতিদিন ২জিবি করে ৫০৯ টাকার প্ল্যানের বৈধতা কমিয়ে করা হয়েছে ৪৯ দিন।

তবে, কম অঙ্কের রিচার্জের ক্ষেত্রে ডেটার পরিমাণ বাড়াচ্ছে জিও। ১৪৯ টাকার প্ল্যানে আগে পাওয়া যেত ২ জিবি ডেটা। এখন থেকে ডেটা পাওয়া যাবে ৪ জিবি। 'দিওয়ালি ধামাকা' নামে এই প্ল্যানে একইসঙ্গে চালু থাকবে ফ্রি ভয়েস কলিং সুবিধাও। পাশাপাশি, ৫২ টাকা ও ৯৮ টাকার দুটি শর্ট টার্ম প্ল্যান নিয়ে এসেছে জিও। ৫২ টাকা প্ল্যানে এক সপ্তাহ প্রতিদিন ০.১৫ জিবি করে ডেটা পাবেন গ্রাহকরা। সঙ্গে ফ্রি ভয়েস কলিং ও এসএমএসের সুবিধা উপভোগ করতে পারবেন গ্রাহকরা। ৯৮ টাকার প্ল্যানে সমস্ত সুবিধাই গ্রাহক পাবেন দু'সপ্তাহের জন্য।

আরও পড়ুন, কোথায় রয়েছেন আপনি, জানিয়ে দেবে WhatsApp-এর নতুন এই ফিচার

.