কালই শেষ হচ্ছে জিও'র ফ্রি অফার!

ফ্রি ডেটার দিন শেষ। আর মিলবে না ফ্রি কলের পরিষেবাও। ম্যাসেজ পরিষেবা উপভোগ করতেও দিতে হবে পর্যাপ্ত পরিমাণ অর্থ। নিজেদের দেওয়া প্রতিশ্রুতি মত নতুন বছরের প্রথম তিন মাস ফ্রি জিও পরিষেবা দিয়েছে মুকেশ আম্বানির রিলায়েন্স। আর মাত্র একদিন বাকি। কয়েক ঘণ্টা পর থেকেই জিও'র ফ্রি পরিষেবা বন্ধ হয়ে যাবে। ১ এপ্রিল থেকে জিও'র নতুন প্ল্যান এবং ডেটা ট্যারিফেই পরিষেবা উপভোগ করতে পারবেন উপভোক্তা।

Updated By: Mar 30, 2017, 02:38 PM IST
কালই শেষ হচ্ছে জিও'র ফ্রি অফার!

ওয়েব ডেস্ক: ফ্রি ডেটার দিন শেষ। আর মিলবে না ফ্রি কলের পরিষেবাও। ম্যাসেজ পরিষেবা উপভোগ করতেও দিতে হবে পর্যাপ্ত পরিমাণ অর্থ। নিজেদের দেওয়া প্রতিশ্রুতি মত নতুন বছরের প্রথম তিন মাস ফ্রি জিও পরিষেবা দিয়েছে মুকেশ আম্বানির রিলায়েন্স। আর মাত্র একদিন বাকি। কয়েক ঘণ্টা পর থেকেই জিও'র ফ্রি পরিষেবা বন্ধ হয়ে যাবে। ১ এপ্রিল থেকে জিও'র নতুন প্ল্যান এবং ডেটা ট্যারিফেই পরিষেবা উপভোগ করতে পারবেন উপভোক্তা। প্রথমত ৯৯ টাকার জিও প্রাইম মেম্বারশিপ রিচার্জ এবং তারপর প্রতি মাসে ৩০৩ টাকার রিচার্জে গ্রাহক পাবেন ২৮ জিবি ডেটা ব্যবহারের সুবিধা। যারা জিও প্রাইম মেম্বারশিপে নিজেদেরকে নথিভুক্ত করাবেন না, তারা আর জিও'র 'আনলিমিটেড' ডেটা পরিষেবা উপভোগ করতে পারবেন না।

উল্লেখ্য, ১ এপ্রিল থেকে জিও পরিষেবায় ১২৮ কেবিপিএস স্পিডে ইন্টারনেট পরিষেবা পাবেন গ্রাহকরা। রিলায়েন্সের দাবি, এখনও পর্যন্ত গোটা ভারতে ৪০ মিলিয়ন উপভোক্তা জিও প্রাইমের মেম্বারশিপ করিয়েছে। মাই জিও অ্যাপলিকেশন, মাই জিও সাইট কিংবা জিও স্টোর থেকে প্রাইম মেম্বারশিপ পরিষেবা ক্রয় করতে পারেন গ্রাহক। আর যদি কোনও গ্রাহক প্রাইমে মেম্বারশিপ না করিয়ে থাকেন বা করাতে চান না, তাদের জন্য, ১৯ টাকা থেকে ৯৯৯৯ টাকা পর্যন্ত রিচার্জ প্ল্যানের সুবিধা রেখেছে রিলায়েন্স জিও।

.