এক রিচার্জে প্রায় ৫৫০ জিবি ডেটা, আনলিমিটেড কলিং আর ৩৬৫ দিনের বৈধতা দিচ্ছে Jio!

একবার রিচার্জ করুন, নিশ্চিন্ত থাকুন সারা বছর...

Edited By: সুদীপ দে | Updated By: Sep 6, 2020, 06:23 PM IST
এক রিচার্জে প্রায় ৫৫০ জিবি ডেটা, আনলিমিটেড কলিং আর ৩৬৫ দিনের বৈধতা দিচ্ছে Jio!
—প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন: করোনার জেরে দেশের নানা ক্ষেত্র বিপর্যস্ত। অতি জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীরা ছাড়া বাকি সকলেই গৃহবন্দী। কিন্তু বাড়িতে থাকলেও বন্ধ নেই কাজ। ওয়ার্ক ফ্রম হোমেই কাজ সারছেন কমবেশি সকলেই। কর্মীদের এখন একমাত্র ভরসা ইন্টারনেট।

তাই লকডাউনে বিচ্ছিন্ন পরিষেবার দানের পাশাপাশি Reliance Jio বেশ সস্তায় আনছে একের পর এক দূর্দান্ত অফার। এ বার Reliance Jio লঞ্চ করলেন “ওয়ার্ক ফ্রম হোম’ অফার। এই অফারটি পাওয়া যাবে ২,৩৯৯ টাকায়। অফারটির মেয়াদ ৩৬৫ দিন। অর্থাৎ, একবার রিচার্জ করলেই সারা বছর আর রিচার্জ করার প্রয়োজন পড়বে না।

এই ২,৩৯৯ টাকার অফারে পাওয়া যাবে প্রতিদিন ২ জিবি করে হাইস্পিড ডেটা। Jio থেকে Jio আনলিমিটেড কল ও দৈনিক ১০০ টি এসএমএস। প্যাকের দাম বেশি মনে হলেও হিসেব করলে মাসে খরচ পড়ছে ২০০ টাকা। সংস্থার মতে, আগের প্যাকগুলির থেকে এই প্যাকটিতে ৩৩ শতাংশ বেশি সুবিধা পাওয়া যাচ্ছে।

এ ছাড়াও Reliance Jio নিয়ে এসেছে সারা বছরের একটি প্রিপেড প্ল্যান। প্ল্যানটির মূল্য ২,১২১ টাকা। প্ল্যানটিতে পাওয়া যাবে প্রতিদিন ১.৫ জিবি হাইস্পিড ডেটা। অর্থাৎ, মোট ৫৪৭.৫ জিবি হাইস্পিড ডেটা পাওয়া যাবে এই প্ল্যানে। এর সঙ্গেই থাকবে আনলিমিটেড ভয়েস কল ও দৈনিক ১০০টি এসএমএস।

এ ছাড়াও Reliance Jio এই লকডাউনে বেশ কিছু আকর্ষণীয় অ্যাড অন ইন্টারনেট প্যাকও নিয়ে এসেছেন। এর মধ্যে রয়েছে ১৫১ টাকার অ্যাড অন প্যাক। এতে পাওয়া যাবে ৩০ জিবি ইন্টারনেট। রয়েছে ২০১ টাকার অ্যাড অন প্যাক। এই প্যাকে পাওয়া যাবে ৪০ জিবি ইন্টারনেট। এছাড়াও রয়েছে ২৫১ টাকার অ্যাড অন প্ল্যান। এই প্ল্যানে পাওয়া যাবে ৫০ জিবি ইন্টারনেট। উল্লেখযোগ্য বিষয় এই অ্যাড অন প্যাকগুলির কোনও ডেইলি লিমিট নেই।

আরও পড়ুন: লাগবে না লাইসেন্স, মাত্র ৭ টাকার বিদ্যুৎ খরচে এই বাইক ছুটবে ১০০ কিলোমিটার!

আকর্ষণীয় ইন্টারনেট প্ল্যানগুলির সঙ্গে Jio নিয়ে এসেছে এক নতুন চমক। এতদিন Jio প্যাকের বৈধতা শেষ হয়ে গেলে বন্ধ হয়ে যেত আউটগোয়িং কলের সুবিধা তবে চালু থাকতো ইনকামিং কলের পরিষেবা। ফলে Jio প্যাক শেষ হয়ে গেলে সমস্যায় পড়তে হতো অনেককে। এবার Jio দিচ্ছেন এক নতুন সুবিধা। Jio প্যাক শেষ হয়ে গেলেও এবার Jio টু Jio এক দিনের জন্য আনলিমিটেড কল করার সুযোগ পাবেন গ্রাহকেরা।

.