"নিয়ম ভাঙছে", জিও'র বিরুদ্ধে অভিযোগ ভারতী এয়ারটেলের

২৪ ঘণ্টা কাটতে না কাটতেই জিও'র বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ ভারতের একসময়ের সবথেকে বড় টেলিকম নেটওয়ার্ক সংস্থা ভারতী এয়ারটেলের। সামার সারপ্রাইজ অফারের পরিবর্তে জিও বাজারে নিয়ে এসেছে 'ধন ধনা ধন' অফার। যেখানে ৩০৯ আর ৫০৯ ট্যারিফ প্ল্যানে 'সব ফ্রি'-এর পরিষেবা পাওয়া যাবে বলে ঘোষণা করেছে মুকেশ আম্বানির রিলায়েন্স জিও। আর এখানেই জিও'র বিরুদ্ধে নিয়ম ভঙ্গের অভিযোগ করছে ভারতী এয়ারটেল। একধাপ এগিয়ে ভারতী এয়ারটেল এও জানিয়েছে, "ট্রাই নিশ্চয়ই এর বিরুদ্ধে ব্যবস্থা নেবে"। (জিও নিয়ে এল 'ধন ধনা ধন' অফার) 

Updated By: Apr 12, 2017, 06:24 PM IST
"নিয়ম ভাঙছে", জিও'র বিরুদ্ধে অভিযোগ ভারতী এয়ারটেলের

ওয়েব ডেস্ক: ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই জিও'র বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ ভারতের একসময়ের সবথেকে বড় টেলিকম নেটওয়ার্ক সংস্থা ভারতী এয়ারটেলের। সামার সারপ্রাইজ অফারের পরিবর্তে জিও বাজারে নিয়ে এসেছে 'ধন ধনা ধন' অফার। যেখানে ৩০৯ আর ৫০৯ ট্যারিফ প্ল্যানে 'সব ফ্রি'-এর পরিষেবা পাওয়া যাবে বলে ঘোষণা করেছে মুকেশ আম্বানির রিলায়েন্স জিও। আর এখানেই জিও'র বিরুদ্ধে নিয়ম ভঙ্গের অভিযোগ করছে ভারতী এয়ারটেল। একধাপ এগিয়ে ভারতী এয়ারটেল এও জানিয়েছে, "ট্রাই নিশ্চয়ই এর বিরুদ্ধে ব্যবস্থা নেবে"। (জিও নিয়ে এল 'ধন ধনা ধন' অফার

"জিও'র এই কাজ দেখে আমরা হতবাক। এটা ট্রাইয়ের ট্রু স্পিরিটের বিরুদ্ধে। নিষেধাজ্ঞা স্যতেও জিও সেই আগের প্ল্যানটাই বাজারে নিয়ে এল নাম পাল্টে। নতুন বোতলে পুরনো মদ, এটাই সবথেকে প্রকৃষ্ট উদাহরণ", ভারতী এয়ারটেলের পক্ষ থেকে এমনটাই বলা হচ্ছে। 

ভারতী এয়ারটেলের দাবি জিও'র কারণে টেলিকম ইন্ডাস্ট্রি দিনের পর দিন দুর্বল থেকে আরও দুর্বল হয়ে পড়ছে। 'রক্তক্ষরণ' শুরু হয়েছে, যার প্রভাব পড়বে গোটা অর্থনীতিতে, দাবি এয়ারটেলের। 

.