নিঃশর্তে ৩০ দিনের ফ্রি ট্রায়াল দিচ্ছে JioFiber! সুযোগ হাতছাড়া করলে পস্তাবেন

৩০ দিনের ফ্রি ট্রায়ালে পরিষেবা পছন্দ না হলে বিনা বাক্য ব্যয়ে ফিরিয়ে দিতে পারেন JioFiber-এর সেট টপ বক্স!

Edited By: সুদীপ দে | Updated By: Aug 31, 2020, 04:22 PM IST
নিঃশর্তে ৩০ দিনের ফ্রি ট্রায়াল দিচ্ছে JioFiber! সুযোগ হাতছাড়া করলে পস্তাবেন

নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগে JioFiber-এর সব প্ল্যানেই দ্বিগুণ ডেটার অফার ঘোষণা করেছিল সংস্থা। এ বার নতুন গ্রাহক টানতে অপ্রতিদ্বন্দ্বী দুর্দান্ত অফার নিয়ে হাজির হল Reliance Jio-র ব্রডব্যান্ড সার্ভিস JioFiber। একেবারে নিঃশর্তে ৩০ দিনের ফ্রি ট্রায়ালের অবিশ্বাস্য সুযোগ দিচ্ছে JioFiber!

সদ্য প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে সংস্থা জানিয়েছে, ৩০ দিনের ফ্রি ট্রায়ালে পরিষেবা পছন্দ না হলে গ্রাহকরা বিনা বাক্য ব্যয়ে ফিরিয়ে দিতে পারেন JioFiber-এর সেট টপ বক্স! এ ক্ষেত্রে তাঁদের কোনও প্রশ্ন বা কোনও শর্তের মুখোমুখি হতে হবে না।

JioFiber

JioFiber-এর ব্রডব্যান্ড প্ল্যান শুরু হচ্ছে মাত্র ৩৯৯ টাকা থেকে। এই প্ল্যানে ৩০ Mbps ইন্টারনেট স্পিড আর ফ্রি ভয়েস কলিংয়ের সুবিধা পাবেন গ্রাহকরা। এ ছাড়াও ৬৯৯ টাকার প্ল্যানে ১০০ Mbps স্পিড, ৯৯৯ টাকার প্ল্যানে ১৫০ Mbps স্পিড আর ১,৪৯৯ টাকার প্ল্যানে ৩০০ Mbps স্পিডে ইন্টারনেট ব্যবহারের সুযোগ পাবেন গ্রাহকরা। JioFiber-এর সবকটি ব্রডব্যান্ড প্ল্যানেই ফ্রি ভয়েস কলিংয়ের সুবিধা পাবেন গ্রাহকরা।

আরও পড়ুন: রিইউজেবল, এয়ার পিউরিফায়ার ফেস মাস্ক অনছে LG! সুরক্ষা মিলবে টানা ৮ ঘণ্টা

আগে ৬৯৯ টাকার প্ল্যানে ১০০ Mbps স্পিডে প্রতি মাসে ৩৫০ জিবি ডেটা পাওয়া যেত। এখন থেকে এই প্ল্যানে আনলিমিটেড ডেটা ব্যবহারের সুযোগ পাবেন গ্রাহকরা। সংস্থা জানিয়েছে, JioFiber-এর সব প্ল্যানেই প্রকৃত অর্থেই আনলিমিটেড ডেটা ব্যবহারের সুযোগ পাবেন গ্রাহকরা। এ ছাড়া, Netflix, Amazon, Disney+ Hotstar-এর মতো OTT অ্যাপ ব্যবহারের জন্য বাড়তি কোনও সাবস্ক্রিপশন চার্জ গুনতে হবে না JioFiber-এর গ্রাহকদের।

.