যাঁরা ৩০৩ টাকা দিয়ে জিওতে রিচার্জ করে ফেলেছেন, তাঁরা এবার কী করবেন?

গতকালই সেই মারাত্মক নির্দেশটা দিয়ে দিয়েছে ট্রাই। বাতিল করে দিয়েছে রিলায়েন্স জিও-র সামার সারপ্রাইজ অফারের অতিরিক্ত ৩ মাসের অফার। জিও-র পক্ষ থেকে ঘোষণা করা হয়েছিল যে, যে সমস্ত গ্রাহকেরা ১৫ এপ্রিলের মধ্যে ৩০৩ বা তার বেশি টাকা দিয়ে রিচার্জ করবেন, তাঁরা অতিরিক্ত ৩ মাস ফ্রি অফারের পরিষেবা পাবেন। সেই অফারই বাতিল করে দিয়েছে ট্রাই। কিন্তু অনেক গ্রাহকই এরই মধ্যে ৩০৩ টাকা বা তার অধিক টাকা দিয়ে রিচার্জ করে ফেলেছেন। এখন তাঁদের মনে প্রশ্ন, কী হবে? তাঁরা কি আদৌ অফার পাবেন? নাকি টাকাটা স্রেফ জলে গেল? আপনার মনেও যদি এমন প্রশ্ন থেকে থাকে, াতহলে জেনে নিন।

Updated By: Apr 7, 2017, 04:36 PM IST
যাঁরা ৩০৩ টাকা দিয়ে জিওতে রিচার্জ করে ফেলেছেন, তাঁরা এবার কী করবেন?

ওয়েব ডেস্ক: গতকালই সেই মারাত্মক নির্দেশটা দিয়ে দিয়েছে ট্রাই। বাতিল করে দিয়েছে রিলায়েন্স জিও-র সামার সারপ্রাইজ অফারের অতিরিক্ত ৩ মাসের অফার। জিও-র পক্ষ থেকে ঘোষণা করা হয়েছিল যে, যে সমস্ত গ্রাহকেরা ১৫ এপ্রিলের মধ্যে ৩০৩ বা তার বেশি টাকা দিয়ে রিচার্জ করবেন, তাঁরা অতিরিক্ত ৩ মাস ফ্রি অফারের পরিষেবা পাবেন। সেই অফারই বাতিল করে দিয়েছে ট্রাই। কিন্তু অনেক গ্রাহকই এরই মধ্যে ৩০৩ টাকা বা তার অধিক টাকা দিয়ে রিচার্জ করে ফেলেছেন। এখন তাঁদের মনে প্রশ্ন, কী হবে? তাঁরা কি আদৌ অফার পাবেন? নাকি টাকাটা স্রেফ জলে গেল? আপনার মনেও যদি এমন প্রশ্ন থেকে থাকে, াতহলে জেনে নিন।

ট্রাইয়ের নির্দেশের পর সূত্র থেকে জানা গিয়েছে যে, জিও জানিয়েছে, যে সমস্ত গ্রাহকেরা ইতিমধ্যেই ৩০৩ বা তার অধিক টাকা দিয়ে রিচার্জ করে ফেলেছেন, তাঁরা সামার সারপ্রাইজ অফার পাবেন। এমনকি যতক্ষণ না পর্যন্ত অফার বাতিল হয়ে যাচ্ছে, ততক্ষণ যাঁরা রিচার্জ করবেন, তাঁরা এই অফার পাবেন।

.