এখনও জিও-র প্রাইম রিচার্জ করেননি? জানুন আপনার সিমের কী হবে

প্রথমে ওয়েলকাম অফার । তারপর হ্যাপি নিউ ইয়ার অফার । একের পর এখ বিনামূল্যে ডেটা অফার দিয়ে গ্রাহকদের মন জিতে নিয়েছিল রিলায়েন্স জিও । এরপর তারা প্রথম পেইড সার্ভিস শুরু করে। তার জন্য ৯৯ টাকা দিয়ে প্রাইম অফারের ঘোষণা করে। এর সঙ্গে গ্রাহকেরা যেমন চাইবেন তেমন ১৪৯, ৩০৩ অথবা তার বেশি টাকা দিয়ে রিচার্জ করার সুবিধা দেওয়া হয় কোম্পানির পক্ষ থেকে। প্রাইমের সদস্য হওয়ার জন্য প্রথমে ৩১ মার্চ পরে ১৫ এপ্রিল পর্যন্ত সময় নির্ধারিত করে দেয় জিও। কিন্তু যাঁরা এখনও প্রাইম রিচার্জ করেননি, তাঁদের সিমটির কী হবে?

Updated By: Apr 18, 2017, 01:52 PM IST
এখনও জিও-র প্রাইম রিচার্জ করেননি? জানুন আপনার সিমের কী হবে

ওয়েব ডেস্ক: প্রথমে ওয়েলকাম অফার । তারপর হ্যাপি নিউ ইয়ার অফার । একের পর এখ বিনামূল্যে ডেটা অফার দিয়ে গ্রাহকদের মন জিতে নিয়েছিল রিলায়েন্স জিও । এরপর তারা প্রথম পেইড সার্ভিস শুরু করে। তার জন্য ৯৯ টাকা দিয়ে প্রাইম অফারের ঘোষণা করে। এর সঙ্গে গ্রাহকেরা যেমন চাইবেন তেমন ১৪৯, ৩০৩ অথবা তার বেশি টাকা দিয়ে রিচার্জ করার সুবিধা দেওয়া হয় কোম্পানির পক্ষ থেকে। প্রাইমের সদস্য হওয়ার জন্য প্রথমে ৩১ মার্চ পরে ১৫ এপ্রিল পর্যন্ত সময় নির্ধারিত করে দেয় জিও। কিন্তু যাঁরা এখনও প্রাইম রিচার্জ করেননি, তাঁদের সিমটির কী হবে?

আরও পড়ুন জিও গ্রাহকরা দারুণ একটি সুবিধা পেতে চলেছেন! অবশ্যই পড়ুন

সূত্র থেকে জানা গিয়েছে, জিও গ্রাহকেরা যাঁরা এখনও ৯৯ টাকা দিয়ে প্রাইম রিচার্জ করেননি, তাঁদের সিমটি সম্ভাবত ডিসকানেক্টেড হয়ে যেতে পারে। জানা যাচ্ছে, কোনও কোনও গ্রাহক ইতিমধ্যেই কানেকশন ডিসকানেক্টের মেসেজ পেয়ে গিয়েছেন। যাঁরা এখনও মেসেজ পাননি, তাঁরা যদি এখনই রিচার্জ না করেন, তাহলে খুব শীঘ্রই জিও-র পক্ষ থেকে কানেকশন ডিসকানেক্টেডের মেসেজ পাবেন।

আরও পড়ুন ম্যাচের সেরা হয়ে ভূবনেশ্বর বললেন, টি২০ হল অপ্রত্যাশিত জিনিস পাওয়ার খেলা

তাহলে আপনি যদি আপনার জিও নম্বরটি চালু রাখতে চান, তাহলে এখনই জিও-র যেকোনও রিচার্জ করে নিন।

.