ফুটবল বিশ্বকাপের মরশুমে ডাবল ধামাকা Jio-র!

প্রতিদিন এই অতিরিক্ত 4G ডেটা কী ভাবে পাবেন! দেখে নিন...

Updated: Jun 12, 2018, 10:26 PM IST
ফুটবল বিশ্বকাপের মরশুমে ডাবল ধামাকা Jio-র!

নিজস্ব প্রতিবেদন: ১৪ জুন থেকে রাশিয়ায় শুরু হচ্ছে ফিফা বিশ্বকাপ। সারা বিশ্বের লক্ষ লক্ষ মানুষের নজর থাকবে রাশিয়ায়। ভারতও তার ব্যতিক্রম নয়। ফুটবল বিশ্বকাপের আবহে সবচেয়ে বেশি প্রভাব পড়বে এ দেশের টেলিকম ইন্টারনেট ব্যবসায়। কারণ, স্মার্টফোন থেকেই কাজের ফাঁকে বিশ্ব ফুটবলের আসরে নজর রাখবেন আম জনতা। আর তার জন্য মোবাইলে ইন্টারনেটের গতি এবং ব্যালেন্সের উপর অনেকটাই নির্ভর করতে হবে। তাই কোন টেলিকম সংস্থা কত কম টাকায় কত বেশি 4G ডেটা দিচ্ছে, সেদিকেই নজর রাখছে দেশের হাজার হাজার ফুটবলপ্রেমী মানুষ। আর বিশ্বকাপ ফুটবলের আবহে দেশের ইন্টারনেট ব্যবহারকারীদের চাহিদার কথা মাথায় রেখে জিও নিয়ে এল ডাবল ধামাকা। সংস্থার পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে, প্রতি দিন সব গ্রাহককে অতিরিক্ত ১.৫ জিবি হাই স্পিড ডেটা দেওয়া হবে। এছাড়াও গোটা জুন মাস জুড়েই একগুচ্ছ আকর্ষণীয় অফার দিচ্ছে জিও।

আরও পড়ুন: ৫ বছর বিনামূল্যে দেখা যাবে টিভি, ১ বছর ফ্রি সমস্ত HD চ্যানেল দেবে রিলায়েন্স

যেমন,—

১) এই ঘোষণার আগে পর্যন্ত জিও গ্রাহকরা ১৪৯, ৩৪৯, ৩৯৯, ৪৪৯ টাকার রিচার্জে প্রতিদিন পেতেন ১.৫ জিবি 4G ডেটা। কিন্তু এই জুন মাসে তাঁরা পাবেন ৩ জিবি 4G ডেটা।

২) এই ঘোষণার আগে পর্যন্ত জিও গ্রাহকরা ১৯৮, ৩৯৮, ৪৪৮, ৪৯৮ টাকার রিচার্জে প্রতিদিন পেতেন ২ জিবি 4G ডেটা। কিন্তু এই জুন মাসে তাঁরা পাবেন ৩.৫ জিবি 4G ডেটা।

৩) ২৯৯ টাকার রিচার্জে এই ঘোষণার আগে পর্যন্ত জিও গ্রাহকরা প্রতিদিন ৩ জিবি 4G ডেটা পেতেন। কিন্তু এই জুন মাসে তাঁরা পাবেন ৪.৫ জিবি 4G ডেটা।

৪) ৫০৯ টাকার রিচার্জে এর আগে পর্যন্ত জিও গ্রাহকরা প্রতিদিন ৪ জিবি 4G ডেটা পেতেন। এই ঘোষণার পর চলতি মাসে তাঁরা পাবেন ৫.৫ জিবি 4G ডেটা।

৫) এই ঘোষণার আগে পর্যন্ত জিও গ্রাহকরা ৭৯৯ টাকার রিচার্জে প্রতিদিন পেতেন ৫ জিবি 4G ডেটা। কিন্তু এই ঘোষণার পর চলতি মাসে তাঁরা পাবেন ৬.৫ জিবি 4G ডেটা।

৬) চলতি মাসে ‘মাই জিও’ অ্যাপ থেকে ৩০০ বা তার বেশি টাকা রিচার্জ করলে ১০০ টাকা ছাড় পাবেন জিও গ্রাহকরা। ৩০০-র কম টাকার রিচার্জে ছাড় মিলবে ২০ শতাংশ।

আরও পড়ুন: মাত্র ১৪৯ টাকায় প্রতিদিন মিলবে ২ জিবি ডেটা, Jio-কে টক্কর দিতে অফার আনল Airte

৭) ‘মাই জিও’ অ্যাপে ৩৯৯ টাকার প্যাকটির দাম কমে দাঁড়াল ২৯৯ টাকা। ৮৪ দিনের বৈধতা যুক্ত এই প্যাকে গ্রাহকরা আগের মতোই প্রতিদিন ৩ জিবি 4G ডেটা পাবেন।

৮) ‘মাই জিও’ অ্যাপ থেকে রিচার্জ করলে ১৪৯ টাকার প্যাকেজটি জুন মাসে মিলবে মাত্র ১২০ টাকায়। এর বিনিময়ে গ্রাহকরা পাবেন প্রতিদিন ৩ জিবি হাই স্পিড ডেটা, ফ্রি ভয়েজ কল ও এসএমএস ও জিও অ্যাপস। প্যাকেজটির বৈধতা ২৮ দিন।

অতিরিক্ত ডেটার এই বিশেষ সুবিধা জিও গ্রাহকরা পাবেন ১২ থেকে ৩০ জুন পর্যন্ত।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close