৩১ মার্চের পর কী করবেন জিও গ্রাহকেরা? অবশ্যই জানুন

প্রথমে ওয়েলকাম অফার। তারপর হ্যাপি নিউ ইয়ার অফার। একের পর এক দুর্দান্ত অফার দিয়ে গ্রাহকদের মাতিয়ে রেখেছে রিলায়েন্স জিও। কিন্তু হ্যাপি নিউ ইয়ার অফার তো শেষ হয়ে যাচ্ছে এই বছর মার্চ মাসে। কিন্তু তারপর? তারপর কী হবে? শেষ হয়ে যাবে নাকি ফ্রি-র সুবিধা?

Updated By: Jan 6, 2017, 11:28 AM IST
৩১ মার্চের পর কী করবেন জিও গ্রাহকেরা? অবশ্যই জানুন

ওয়েব ডেস্ক: প্রথমে ওয়েলকাম অফার। তারপর হ্যাপি নিউ ইয়ার অফার। একের পর এক দুর্দান্ত অফার দিয়ে গ্রাহকদের মাতিয়ে রেখেছে রিলায়েন্স জিও। কিন্তু হ্যাপি নিউ ইয়ার অফার তো শেষ হয়ে যাচ্ছে এই বছর মার্চ মাসে। কিন্তু তারপর? তারপর কী হবে? শেষ হয়ে যাবে নাকি ফ্রি-র সুবিধা?

ফ্রি? নাকি ফ্রি নয়? ফ্রি-র সুবিধা পেতে লক্ষ লক্ষ মানুষ রিলায়েন্স জিওর গ্রাহক হয়েছেন। একটি সমীক্ষায় দেখা গিয়েছে যে, ৮৫ শতাংশ মানুষ জানিয়েছেন যে, তাঁরা রিলায়েন্স জিওর পরিষেবা চালিয়ে যেতে চান ১ এপ্রিলের পরেও। যদি সেই সময়ে জিও খরচ সাপেক্ষ হয়ে যায়, তাও তাঁরা এই পরিষেবা ব্যবহার করতে চান।

আরও পড়ুন কিডনিতে পাথর হওয়ার কারণগুলো জেনে নিন

ডিসেম্বরেই শেষ হয়ে যাওয়ার কথা ছিল রিলায়েন্স জিও-র ওয়েলকাম অফার। কিন্তু তারা নতুন পরিষেবা হ্যাপি নিউ ইয়ার অফারের নামে সেই পরিষেবা তালিয়ে যাচ্ছে। এতে গ্রাহকেরাও খুবই খুশি।

জেনে নিন ৩১ মার্চের পর কী করতে পারেন জিও গ্রাহকেরা? দেখুন কী বলছে সমীক্ষা-

১) ৬৭ শতাংশ জিও ব্যবহারকারী জিওকে সেকেন্ডারি সিম হিসেবে ব্যবহার করবেন। মাত্র ১৮ শতাংশ গ্রাহক জিওকে প্রাইমারি কানেকশন হিসেবে ব্যবহার করবেন বলে সমীক্ষায় জানিয়েছেন।

আরও পড়ুন স্বামীর জন্য লেখা দিব্যাঙ্কার কবিতাটা পড়ে দেখুন!

২) ২৪ শতাংশ মানুষ সমীক্ষায় জানিয়েছেন যে, তাঁরা জিও সিম ব্যবহারই করেননি। তার প্রধাণ কারণ হিসেবে তাঁরা প্রধাণত ৪জি হ্যান্ডসেট এবং সিম কেনার জন্য লম্বা লাইনের সমস্যার কথা জানিয়েছেন।

৩) সমীক্ষায় দেখা গিয়েছে, ভারতী এয়ারটেলের গ্রাহকেরাই সবথেকে সন্তুষ্ট।

৪) মাত্র ১৭ শতাংশ ভারতী এয়ারটেল গ্রাহক জিওকে প্রাইমারি কানেকশন হিসেবে বেছে নিতে আগ্রহী হয়েছেন।

.