মাত্র সাড়ে ৩ টাকায় ১ জিবি ডাটা! অবিশ্বাস্য প্ল্যানে ফের বাজিমাত Jio-র

আসুন জেনে নেওয়া যাক এই দুর্দান্ত অফারের খুঁটিনাটি...

Edited By: সুদীপ দে | Updated By: Sep 13, 2020, 04:12 PM IST
মাত্র সাড়ে ৩ টাকায় ১ জিবি ডাটা! অবিশ্বাস্য প্ল্যানে ফের বাজিমাত Jio-র
—প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন: ভারতের টেলিকম বাজারে এখন Jio-র একছত্র আধিপত্য! একের পর এক নজরকাড়া অফারে দেশের বাজার দখলের যুদ্ধে বাজিমাত করেছে মুকেশ আম্বানির এই সংস্থা। দেশের সবচেয়ে বড় টেলিকম সংস্থা Reliance Jio তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আরও একটি দুর্দান্ত রিচার্জ প্ল্যান যাতে মাত্র সাড়ে ৩ টাকায় পাওয়া যাবে ১ জিবি হাইস্পিড ডেটা!

এই প্ল্যান মূলত সেই সমস্ত গ্রাহকদের কথা মাথায় রেখে আনা হয়েছে যাঁরা বেশি ইন্টারনেট ব্যবহার করতে চান একেবারে কম খরচে! আসুন জেনে নেওয়া যাক এই দুর্দান্ত অফারের খুঁটিনাটি...

Jio-র নতুন এই রিচার্জ প্ল্যানের দাম ৫৯৯ টাকা। এই প্লানে গ্রাহকরা প্রতিদিন পেয়ে যাবেন ২ জিবি হাইস্পিড ডাটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিনের। অর্থাৎ, ৫৯৯ টাকার এই প্ল্যানে গ্রাহকরা মোট ১৬৮ জিবি হাইস্পিড ডাটা ব্যবহারের সুযোগ পাবেন। অর্থাৎ, এই প্ল্যানে ১ জিবি ডেটা গ্রাহকরা পেয়ে যাবেন মাত্র সাড়ে ৩ টাকায়!

আরও পড়ুন: এবার লক্ষ্য ভারতের স্মার্টফোনের বাজার! জলের দরে ১০ কোটি অ্যানড্রয়েড ফোন আনছে Jio!

৫৯৯ টাকার এই প্ল্যানে মোট ১৬৮ জিবি হাইস্পিড ডাটা ছাড়াও মিলছে নিজস্ব নেটওয়ার্কে আনলিমিটেড কলিং-এর সুবিধা এবং অন্য নেটওয়ার্কে কল করার জন্য ৩,০০০ মিনিটের টকটাইম। এর সঙ্গেই ৩০০টি এসএমএস মিলবে ৫৯৯ টাকার এই প্ল্যানে।

.