কম দামে শক্তিশালী স্মার্টফোন, প্রকাশ্যে এল Vivo U3-এর স্পেসিফিকেশন

বিভিন্ন টেক সংস্থায় রিলিজ হওয়া স্পেসিফিকেশন অনুযায়ী এতে Qualcomm Snapdragon 675 SoC চিপসেট থাকছে। 

Updated By: Oct 18, 2019, 06:26 PM IST
কম দামে শক্তিশালী স্মার্টফোন, প্রকাশ্যে এল Vivo U3-এর স্পেসিফিকেশন

নিজস্ব প্রতিবেদন : প্রকাশ্যে এল Vivo U3-এর ফার্স্ট লুক। শক্তিশালী প্রসেসর, ট্রিপল ক্যামরা সেটআপ ও দীর্ঘস্থায়ী ব্যাটারির সমন্বয়ে এই স্মার্টফোন যে সকলের নজর কাড়বে তা বলাই বাহুল্য। সেই সঙ্গে আকর্ষণীয়ভাবে কম দামের মধ্যেই থাকতে পারে এই ফোনের দাম।

ইতিমধ্যেই ওয়েইবো পেজে এসে গিয়েছে Vivo U3-এর টিজার। আর সেই ছবি থেকেই বাড়ছে জল্পনা। বিভিন্ন টেক সংস্থায় রিলিজ হওয়া স্পেসিফিকেশন অনুযায়ী এতে Qualcomm Snapdragon 675 SoC চিপসেট থাকছে। 

গত মাসে ভারতে লঞ্চ হয়েছে Vivo U10। সেই ফোনে ছিল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও ৫,০০০ mAh ব্যাটারি। Vivo U3-এর ক্ষেত্রেও সেই স্পেসিফিকেশনগুলি বজায় রাখা হবে বলে মনে করা হচ্ছে। 

Vivo U3-এর স্ক্রিন সাইজ ৬.৩ ইঞ্চি। ১০৮০x২৩৪০ পিক্সেল রেজোলিউশন। থাকছে ওয়াটারড্রপ নচ। ৪ জিবি ও ৬ জিবি RAM-এ পাওয়া যাবে Vivo U3। ১২৮ জিবি-এর ইন্টারনাল স্টোরেজ থাকছে এই ফোনে। সেই সঙ্গে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে বাড়িয়ে নেওয়া যাবে ফোনের মেমরি। 

আরও পড়ুন : Nokia 110 (2019): স্মৃতি উষ্কে স্মার্টফোনের ভিড়ে লঞ্চ হল এই ফিচার ফোন

Vivo U3-এ থাকছে ১৬ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। থাকছে ৮ মেগাপিক্সেল সেকন্ডারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল টেরটিয়ারি সেন্সর। সেলফির জন্যও থাকছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। 

এর বাইরে আর কোনও স্পেসিফিকেশন এখনও জানা যায়নি। দামের বিষয়েও কিছু জানায়নি সংস্থা। তবে মনে করা হচ্ছে ১০,৯৯৯ থেকে ১৪,৯৯৯-এর মধ্যেই দাম রাখা হবে Vivo U3-এর। 

.