৬৯ টাকায় আনলিমিটেড কল, সঙ্গে ফ্রি ফোর জি ডেটা!

Updated By: Oct 26, 2017, 04:59 PM IST
৬৯ টাকায় আনলিমিটেড কল, সঙ্গে ফ্রি ফোর জি ডেটা!

নিজস্ব প্রতিনিধি:  জিও  তার প্ল্যানের দাম বাড়িয়েছে। আর গ্রাহক টানতে এই সুযোগেরই সদ্বব্যবহার করেছে ভোডাফোন। একের পর এক সস্তার প্ল্যান বাজারে আনছে 'ভোডা'। সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, বৃহস্পতিবারই ভোডাফোন বাজারে আনল সুপারউইক প্ল্যান।

এই প্ল্যানে গ্রাহকরা রিচার্জ করলে পাবেন ৫০০ এমবি ফোর জি ডেটা আর যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ফ্রি লোকাল ও এসটিডি কল। আপনি যতবার খুশি এক প্ল্যানে নিজের ভোডাফোন নম্বর রিচার্জ করতে পারবেন। এই প্ল্যান সহজেই গ্রাহকদের মন কাড়বে বলে আশাবাদী সংস্থা।

আরও পড়ুন: বন্ধ হবে ২জি, ৩জি ব্যবসা! ছাঁটাইয়ের আশঙ্কায় ১২০০ রিলায়েন্স কর্মী

ভোডাফোনের যে কোনও রিটেল আউটলেট, ইউএসএসডি, কোম্পানির সাইটে গিয়ে আপনি এই প্ল্যানে আপনার নম্বর রিচার্জ করতে পারবেন। অথবা মাইভোডাফোন অ্যাপ ডাউনলোড করে, সেখান গিয়েও রিচার্জ করতে পারেন।

ভোডাফোন ইন্ডিয়ার অ্যাসোসিয়েট ডিরেক্টর অভিনেশ খোসলা বলেছেন, '' গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখেই এই পদক্ষেপ করা হয়েছে। গ্রাহকরা অবশ্যই খুশি হবেন।'' এই সপ্তাহের প্রথম দিকেই আরও এক দারুণ সুযোগ এনেছে ভোডাফোন। স্মার্টফোন প্রস্তুতকারক মাইক্রোম্যাক্সের সঙ্গে হাত মিলিয়ে মাত্র ৯৯৯ টাকায় 'ভারত ২ আলট্রা' স্মার্টফোন বাজারে নিয়ে এসেছে ভোডাফোন। 

আরও পড়ুন: অনেক কম দামে নতুন আল্ট্রা ৪জি ফোন মাইক্রোম্যাক্সের

.