১৩ ফেব্রুয়ারির পর এই ফাইলগুলো আর মেল করা যাবে না জিমেল থেকে

১৩ ফেব্রুয়ারির পর থেকে '.js' ফাইল টাইপে নিষেধাজ্ঞা জারি করতে চলেছে গুগল। জিমেল থেকে আর মেল করা যাবে না '.js' টাইপ ফাইল। জিমেলের পক্ষ থেকে জানানো হয়েছে, "মূলত নিরাপত্তার কারণেই '.js' ফাইল ব্যবহারে নিষেধাজ্ঞা জারি করা হচ্ছে। ১৩ ফেব্রুয়ারি থেকে e.g. ফাইল, .exe ফাইল, .msc ফাইল, .bat ফাইল ইত্যাদি সমস্ত ফাইল টাইপগুলোই জিমেলে ব্যান"। (জিও ব্যবহার করতে 'সবথেকে সস্তা' ৪জি ফোন লঞ্চ করল লাভা)

Updated By: Feb 7, 2017, 07:53 PM IST
১৩ ফেব্রুয়ারির পর এই ফাইলগুলো আর মেল করা  যাবে না জিমেল থেকে

ওয়েব ডেস্ক: ১৩ ফেব্রুয়ারির পর থেকে '.js' ফাইল টাইপে নিষেধাজ্ঞা জারি করতে চলেছে গুগল। জিমেল থেকে আর মেল করা যাবে না '.js' টাইপ ফাইল। জিমেলের পক্ষ থেকে জানানো হয়েছে, "মূলত নিরাপত্তার কারণেই '.js' ফাইল ব্যবহারে নিষেধাজ্ঞা জারি করা হচ্ছে। ১৩ ফেব্রুয়ারি থেকে e.g. ফাইল, .exe ফাইল, .msc ফাইল, .bat ফাইল ইত্যাদি সমস্ত ফাইল টাইপগুলোই জিমেলে ব্যান"। (জিও ব্যবহার করতে 'সবথেকে সস্তা' ৪জি ফোন লঞ্চ করল লাভা)

 

সংস্থার পক্ষ থেকে এও জানানো হয়েছে ১৩ ফেব্রুয়ারির পর যদি কখনও কোনও জিমেল ব্যবহারকারী e.g. ফাইল, .exe ফাইল, .msc ফাইল, .bat ফাইল ইত্যাদি অ্যাটাচ করে মেল পাঠানোর চেষ্টা করেন তৎক্ষনাৎ মেল ব্যাক করবে জিমেল। সেখানে জানিয়ে দেওয়া হবে ঠিক কী কারণে সেই মেল চালাচালি করতে দিচ্ছে না জিমেল। (হোয়াটসঅ্যাপে এবার এই ফিচারও থাকছে!)

 

.