নতুন বান্ধবীর সঙ্গে গোলের মতই সাড়া জাগানো সেলফি নেইমারের

নতুন বান্ধবীর সঙ্গে নেইমারের সেলফি অনলাইনে `হট কেক`

Updated By: Jun 14, 2014, 09:01 PM IST

ক্রোয়েশিয়ার বিরুদ্ধে জোড়া গোল করে দলকে জিতিয়েও আফশোস নেইমারের। আনন্দের মুহূর্তে যে বান্ধবীর সঙ্গে কিছুটা সময় কাটাতে পারলেন না ব্রাজিলের ওয়ান্ডার বয়। ম্যাচ শেষেই বান্ধবীর সঙ্গে ইনস্টাগ্রামে সেলফি পোস্ট করলেন। জানালেন বান্ধবীকে মিস করছেন তিনি। কিন্তু প্রশ্ন হচ্ছে কোন বান্ধবী। কারন এখন বোধহয় একি সঙ্গে দুই সুন্দরীর সঙ্গে ডেট করছেন ব্রাজিলিয়ান সুপারস্টার।

মাঠ এবং মাঠের বাইরে। দুজাগায় সমানভাবে স্কিলফুল নেইমার। মাথায় সমর্থকদের প্রত্যাশার চাপ থাকুক না কেন? কুছ পরোয়া নহি। এই সঙ্গে দুজন বান্ধবীকে সাবলীলভাবে সামলাচ্ছেন নেইমার।

গ্যাব্রিয়েলা লেঞ্জি ও ব্রুনা মারেকজাইন। এই দুই হট সেলিব্রিটি হলেন ব্রাজিলের ওয়ান্ডার কিডের হার্টথ্রব। কিন্তু কার জন্য নেইমারের হৃদয় বেশি ধক-ধক করে? সেটা কিন্তু রহস্য। দীর্ঘদিন ধরেই ব্রুনার সঙ্গে ডেটিং করছেন প্লেবয় নেইমার। মাঝে ছাড়াছাড়ির পর সম্প্রতি ফের ঘনিষ্ট হয়েছেন তাঁরা। কিন্তু ক্রোয়েশিয়ার বিরুদ্ধে ম্যাচে জয়ের পর লেঞ্জির সঙ্গে ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেছিলেন নেইমার। সেদিনই আবার ছিল ব্রাজিলে ভ্যালেন্টাইন্স ডে। ছবির সঙ্গে নেইমার লিখলেন---আজকের দিনটা প্রায় পারফেক্ট...শুধু তোমায় সামনাসামনি দেখার অভাবটাই যা বোধ করছি। হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে মাই লাভ।

কিন্তু ব্রুনা মারেকজাইনের টুইট দেখলে মনে হবে এখনও তাঁর রূপেই মজে তিনি।

হঠাত্ ব্রাজিলের অনুশীলনে পৌছে সবাইকে চমকে দিয়েছিলেন এই আঠেরো বছরের টিভি স্টার। ঘটনাটি ভাল ভাবে নেননি ব্রাজিল কোচ লুই ফিলিপ স্কোলারি। নেইমারকে অনুশীলনে মন দিতে বলেন তিনি। ধুর.....গার্লফ্রেন্ডকে কাছে পেয়ে কে শোনে কোচের কথা। ছুটে চলে গেলেন তাঁর পুরোনো গার্লফ্রেন্ড ব্রুনার কাছে।তাহলে কি ছয় মাসের ব্রেক-আপের পর আবার একে অপরকে ফিরে পেলেন দুজনে? যাই হোক না কেন, ফুটবল মাঠের মতই প্রেমের মাঠেও একের পর এক গোল করেই চলেছেন ব্রাজিলের পোস্টার বয়। একেই বোধহয় বলে প্রেমে ডবল বোনাঞ্জা।

.