Indian Student Death In US: আমেরিকায় পড়তে গিয়ে ভারতীয় পড়ুয়ার মর্মান্তিক পরিণতি, জঙ্গলে মিলল দেহ!

Indian Student Death In US: আমেরিকার জঙ্গলে উদ্ধার ভারতীয় পড়ুয়ার দেহ। ২০ বছর বয়সী এই পড়ুয়া অন্ধ্রপ্রদেশের বাসিন্দা। জানা গিয়েছে, তাঁর দেহ আমেরিকার ঘন জঙ্গলে একটি গাড়ির মধ্যে পাওয়া গিয়েছে।

Updated By: Mar 18, 2024, 04:33 PM IST
Indian Student Death In US: আমেরিকায় পড়তে গিয়ে ভারতীয় পড়ুয়ার মর্মান্তিক পরিণতি, জঙ্গলে মিলল দেহ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আমেরিকার জঙ্গলে উদ্ধার ভারতীয় পড়ুয়ার দেহ। ২০ বছর বয়সী এই পড়ুয়া অন্ধ্রপ্রদেশের বাসিন্দা। জানা গিয়েছে, তাঁর দেহ আমেরিকার ঘন জঙ্গলে একটি গাড়ির মধ্যে পাওয়া গিয়েছে। মৃত ছাত্রের নাম অভিজিৎ।

অভিজিৎ বস্টন বিশ্ববিদ্যালয়ে ইঞ্জিনিয়ারিং পড়ছিলেন। পুলিস সূত্রের খবর, হামলাকারীদের এখনও শনাক্ত করা যায়নি। অভিজিতের মৃতদেহ ক্যাম্পাসের মধ্যে ঘন জঙ্গলে পাওয়া গিয়েছে। শুধু তাই নয়, পুলিসের প্রাথমিক অনুমান যে হামলাকারীরা টাকা ও ল্যাপটপের জন্য অভিজিতকে খুন করা হয়েছে।

আরও পড়ুন: World War III: এবার তাহলে তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হতে চলল! কেন একথা বললেন পুতিন?

বস্টন বিশ্ববিদ্যালয় যথেষ্ট নামকরা হওয়ায় অনেক প্রশ্নের মুখে পড়ে গিয়েছে এই বিশ্ববিদ্যালয়। জানা গিয়েছে, অনেকেই অনুমান করছেন যে অভিজিতের সঙ্গে কিছু পড়ুয়ার মতবিরোধ হতে পারে। অভিজিৎ বাবা-মায়ের একমাত্র সন্তান। 

পরিবারিক সূত্রে জানা গিয়েছে,  অভিজিৎ বাবা-মায়ের একমাত্র সন্তান। ছোটবেলা থেকেই মেধাবী ছাত্র ছিলেন অভিজিৎ। যদিও অভিজিতের মা প্রথমে তাঁর বিদেশে পড়াশোনা করার সিদ্ধান্তের বিরোধিতা করেছিলেন। তবুও ছেলের ভবিষ্যতের কথা মাথায় রেখে নিজের সিদ্ধান্ত পরিবর্তন করেছিলেন।

ছেলের মৃত্যুর খবর শোনার পর তাঁর বাবা-মা ভেঙে পড়েন। শুক্রবার গভীর রাতে অভিজিতের মৃতদেহ তাঁর বাড়ি গুন্টুরের বুড়িপালেমে পৌঁছায়। ২০২৪ সালে ভারতীয় ব্যক্তির উপর আমেরিকায় এই ধরণের হামলায় নবম ঘটনা।

আরও পড়ুন: MIRV-Capability: ভারতের নতুন অস্ত্রে ভয়ে কাঁপছে পাকিস্তান? কোন ক্ষেপণাস্ত্র দিয়ে জবাব দিতে চাইছে তারা?

কিছুদিন আগেই কানাডায় উদ্ধার ভারতীয় পরিবারের মৃতদেহ।  জানা গিয়েছে, কানাডার অন্টারিও প্রদেশে ভারতীয় দম্পতি এবং তাঁদের এক কন্যা সন্তান ছিলেন। সেই বাড়িতে আগুন লেগে তাঁরা নিহত হয়েছেন। ঘটনাটি ঘটে ৭ মার্চ। পরিবারটি ব্রাম্পটনের বিগ স্কাইওয়ে এবং ভ্যান কার্ক ড্রাইভ এলাকায় থাকতেন। সংবাদ সংস্থা পিটিআই-এর মতে, তদন্তকারীরা বলেছেন যে তাঁরা নিহতদের সংখ্যা নিশ্চিত করতে পারেনি।

১১ মার্চ অস্ট্রেলিয়ায় উদ্ধার ভারতীয় মহিলার মৃতদেহ। ৩৬ বছর বয়সী এই মহিলার দেহ শনিবার বাকলের রাস্তায় এক ডাস্টবিন থেকে পাওয়া গিয়েছে। মহিলার নাম চৈতন্য মাধগনি। পুলিস সূত্রে খবর, চৈতন্যর স্বামী তাঁকে হত্যা করেছে। এই ঘটনার পর ধৃত স্বামী তাঁদের ছেলেকে নিয়ে ভারতে পালিয়ে গিয়েছে বলে জানা গিয়েছে। এবং  সেখানে শ্বশুর-শাশুড়ির কাছে সন্তানকে তুলে দেন। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.