হোয়াই হাউসের সামনে গুলি করে আত্মঘাতী এক ব্যক্তি

সিক্রেট সার্ভিস এক বিবৃতি দিয়ে জানিয়েছে, সকাল সাড়ে ১১টা নাগাদ হোয়াইট হাউসের উত্তর দিকে এক ব্যক্তি বন্দুক বার করে নিজের উপরে কয়েক রাউন্ড গুলি চালায়

Updated By: Mar 4, 2018, 03:22 PM IST
হোয়াই হাউসের সামনে গুলি করে আত্মঘাতী এক ব্যক্তি

নিজস্ব প্রতিবেদন: অস্ত্র আইনে বজ্র আঁটুনি করার চেষ্টা করলেও ফস্কা গেঁড়োয় বারবার পা আটকে যাচ্ছে ট্রাম্প প্রশাসনের। শনিবার সকালে হোয়াইট হাউসের সামনে গুলি করে আত্মঘাতী হলেন এক ব্যক্তি। এই ঘটনায় হতাহতের কোনও খবর নেই। তদন্তে নেমেছে ওয়াশিংটন ডিসি পুলিস।

আরও পড়ুন- মাথার খুলি খুলে চিকিত্সকের মনে হল এটা তো সেই রোগী নয়!

মার্কিন সিক্রেট সার্ভিস এক বিবৃতি দিয়ে জানিয়েছে, সকাল সাড়ে ১১টা নাগাদ হোয়াইট হাউসের উত্তর দিকে এক ব্যক্তি বন্দুক বার করে নিজের উপরে কয়েক রাউন্ড গুলি চালায়। সে সময় আশপাশে কোনও লোক ছিল না বলে জানা যাচ্ছে। এখনও পর্যন্ত ওই ব্যক্তির পরিচয় জানা যায়নি। সিক্রেট সার্ভিস জানাচ্ছে, হোয়াইট হাউসের সামনের দিকে পেনসিলভানিয়া অ্যাভিউনিউতে প্রায় শ'খানেক পর্যটক ছিল। তবে, কোনও হতাহতের খবর নেই।

আরও পড়ুন- খোঁজ মিলল বিশ্বের সবচেয়ে পুরনো উল্কির

হোয়াইট হাউস চত্বর কড়া নিরাপত্তায় ঢেকে ফেলা হয়েছে। খতিয়ে দেখা হচ্ছে বড়সড় কোনও নাশকতার ছিল কিনা। গত মাসেই হোয়াইট হাউসের সামনে নিরাপত্তার বেড়া ভেঙে ঢুকে পড়ে একটি গাড়ি। এই ঘটনায় সন্দেহভাজন এক মহিলাকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন- চিনা কন্ডোম মাপে ছোট

.