আকাশে আলো ঝলমলে যান! ভিনগ্রহীদের বলে সন্দেহ

আবারও উস্কে গেল ভিনগ্রহীদেরআবারও উস্কে গেল ভিনগ্রহী অস্তিত্বের প্রসঙ্গ। অস্তিত্বের প্রসঙ্গ।

Updated: Sep 5, 2018, 04:31 PM IST
আকাশে আলো ঝলমলে যান! ভিনগ্রহীদের বলে সন্দেহ

নিজস্ব প্রতিনিধি : ১৯৪০ থেকে এই শহরের আকাশে ৭,৫৭০ বার সন্দেহজনক যান দেখা গিয়েছে। অন্তত রিপোর্ট এমনই বলছে। তবে প্রতিবারই সেই সন্দেহজনক যান ভিনদেশীদের কি না তা নিয়ে মতানৈক্য রয়েছে। মার্কিন যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলিনার শার্লট শহরে আরও একবার সন্দেহজনক যান দেখা গেল। আবারও উস্কে গেল ভিনগ্রহীদের অস্তিত্বের প্রসঙ্গ।

আরও পড়ুন-  ব্রাজিলে ২০০ বছরের পুরনো জাদুঘর পুড়ে ছাই!

জ্যাভিয়ন হিল নামের এক ভদ্রেলোক সেই সন্দেহজনক যানের ছবি পোস্ট করেছেন ফেসবুকে। তিনি লিখেছেন, ''সেই রাতে প্রবল ঝড়-বৃষ্টি শুরু হয়েছিল। টর্নেডো শুরু হওয়ার ঠিক আগে আমি ছবি তুলে রাখতে চেয়েছিলাম। ভেবেছিলাম, ভাল কোনও ছবি উঠলে তা স্ত্রীকে গিয়ে দেখাতে পারব। সেই সময় হঠাত্ই আকাশে একটা চতুষ্কোণ উড়ন্ত বস্তু দেখতে পাই। তাতে বেশ জ্বলজ্বল করে আলোও জ্বলছিল। আমি ব্যাপারটা দেখে প্রথমে স্তম্ভিত হয়ে যাই। তবে তার পরই মোবাইল বের করে ছবি তুলতে শুরু করি। বেশ কয়েকটা ছবি তুলি। কয়েক সেকেন্ড পর আমি ভিডিও তোলার চেষ্টা করি। কিন্তু ততক্ষণে সেই যান অদৃশ্য হয়ে যায়।''

জ্যাভিয়ন জানিয়েছেন, তিনি দৃশ্যটি দেখে ভয় পেয়ে যান। সেই রাতে তিনি ভয়ে নাকি ঘুমোতে পারেননি। ফেসবুকে জ্যাভিয়নের পোস্ট করা ছবি দেখার পর  অনেকেই এই সন্দেহজনক যানটিকে ইউএফও বা ভিনগ্রহীদের যান বলে মনে করেছেন। 

আরও পড়ুন-  ক্যালিফোর্নিয়ায় আততায়ীর হামলায় গুলিবিদ্ধ ১০, এর মধ্যে অধিকাংশই শিশু

জ্যাভিয়ন অবশ্য বলছেন, এই সন্দেহজনক যান কোনো সামরিক বা গুপ্তচর বিমানও হতে পারে। তবে সে অঞ্চলের সামরিক দফতরের তরফে বলা হয়েছে, সেই রাতে তেমন কোনও সামরিক যান আকাশে ছিল না। এর পর থেকে ওই অঞ্চলের অনেকে দাবি করছেন, অতীতের মতো আরও একবার ভিনগ্রহীদের যান সন্দেহজনকভাবে সেখানে ঘুরে বেড়াচ্ছিল।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close