পাকিস্তানে তেলের ট্যাঙ্কার বিস্ফোরণে মৃত্যু হল ১৪০ জনের

পাকিস্তানের পঞ্জাব প্রদেশের ভাওয়ালপুরে তেলের ট্যাঙ্কারে বিস্ফোরণে মৃত্যু হল ১৪০ জনের। গুরুতর জখম ৪০। জাতীয় সড়কে তেলের ট্যাঙ্কারটি উল্টে যায়। হুড়োহুড়ি পড়ে যায় চুঁইয়ে পড়া তেল সংগ্রহে। ওই সময়ে আচমকা আগুন লেগে ট্যাঙ্কারে বিস্ফোরণ হয়। ঘটনাস্থলেই জীবন্ত ঝলসে গিয়ে মৃত্যু হয় ১২৩ জনের।পরে হাসপতালে মৃত্যু হয়েছে আরও কয়েকজনের। প্রশাসন সূত্রে খবর মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। আহতদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সকলেরই অবস্থা আশঙ্কাজনক।

Updated By: Jun 25, 2017, 02:22 PM IST
পাকিস্তানে তেলের ট্যাঙ্কার বিস্ফোরণে মৃত্যু হল ১৪০ জনের
ছবি সৌজন্য : টুইটার

ওয়েব ডেস্ক : পাকিস্তানের পঞ্জাব প্রদেশের ভাওয়ালপুরে তেলের ট্যাঙ্কারে বিস্ফোরণে মৃত্যু হল ১৪০ জনের। গুরুতর জখম ৪০। জাতীয় সড়কে তেলের ট্যাঙ্কারটি উল্টে যায়। হুড়োহুড়ি পড়ে যায় চুঁইয়ে পড়া তেল সংগ্রহে। ওই সময়ে আচমকা আগুন লেগে ট্যাঙ্কারে বিস্ফোরণ হয়। ঘটনাস্থলেই জীবন্ত ঝলসে গিয়ে মৃত্যু হয় ১২৩ জনের।পরে হাসপতালে মৃত্যু হয়েছে আরও কয়েকজনের। প্রশাসন সূত্রে খবর মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। আহতদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সকলেরই অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন- চিনে ভয়াবহ ভূমিধস, কমপক্ষে ১৪০ জন চাপা পড়ার আশঙ্কা

লাহোর থেকে করাচি যাচ্ছিল তেলের ট্যাঙ্কারটি। সেই সময় হঠাত্‍ই রাস্তার ধারে উল্টে যায় সেটি। খবর পেয়ে গাড়িটি থেকে চুঁইয়ে পড়া তেল সংগ্রহ করতে হাজির হয়ে যান কয়েকশো মানুষ। কিন্তু কোনও ভাবে সেই সময় আগুন লেগে যায় ট্যাঙ্কারটিতে। মুহূর্তের মধ্যে বিস্ফোরণ ঘটে সেটিতে। জীবন্ত দগ্ধ হয়ে সেখানেই মৃত্যু হয় ১২৩ জনের। পুড়ে যায় বেশ কয়েকটি গাড়ি ও মোটরবাইক। খবর পেয়ে সেখানে দমকলের ইঞ্জিন পৌঁছে আগুন আয়ত্বে আনে।

.