Lychee seeds: শোকস্তব্ধ এলাকা, খেতে গিয়ে আচমকা গলায় লিচুর বিচি আটকে চলে গেলেন নেতা!

 Bangladesh: বিকেলে বাড়িতে লিচু খাচ্ছিলেন আবদুল মজিদ মিয়া। এ সময় হঠাৎ একটি লিচুর বিচি তার গলায় আটকে যায়। গলায় লিচুর বিচি আটকানোর কারণে শ্বাসরোধ হয়ে তার মৃত্যু হয়েছে বলেও জানান চিকিৎসকরা।

Updated By: May 15, 2024, 05:39 PM IST
Lychee seeds: শোকস্তব্ধ এলাকা, খেতে গিয়ে আচমকা গলায় লিচুর বিচি আটকে চলে গেলেন নেতা!
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লিচু খাওয়ার সময় যে এমন অঘটন ঘটবে তা ঘুনাক্ষরেও ভাবেননি এই নেতা। এমনকী লিচুর বিচি আটকে শ্বাসরোধে তার মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার বড়টিয়া ইউনিয়নের কলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আবদুল মজিদ মিয়া ওই গ্রামের মৃত আবদুল কাশেম মিয়ার ছেলে। তিনি বড়টিয়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রাক্তণ সহসভাপতি।

আরও পড়ুন, Jaw Stuck Incident: জোরে হাই তুলতে গিয়ে বিপত্তি! চোয়াল আটকে হাসপাতালে তরুণী...

বিকেলে বাড়িতে লিচু খাচ্ছিলেন আবদুল মজিদ মিয়া। এ সময় হঠাৎ একটি লিচুর বিচি তার গলায় আটকে যায়। এ সময় হঠাৎ একটি লিচুর বিচি তার গলায় আটকে যায়। দ্রুত তাকে উদ্ধার করে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। গলায় লিচুর বিচি আটকানোর কারণে শ্বাসরোধ হয়ে তার মৃত্যু হয়েছে বলেও জানান চিকিৎসকরা।

শুধু আবদুল মিয়া নন, দিনাজপুরের বিরামপুরে খোসা-সহ লিচু খাওয়ার সময় গলায় লিচুর বিচি আটকে সালমান রনি নামের বছর পাঁচেকের এক শিশুর মৃত্যুর হয়েছে। মা সাজেদা খাতুন বলেন, ‘দুপুরের দিকে রনি ও জীবন নামের দুই বন্ধু মিলে বাড়ির পাশে লিচু বাগানে লিচু খেতে যায়। এর কিছুক্ষণ পর রনি বাড়িতে ফিরে আসে এবং অদ্ভুত আচরণ করতে থাকে। এ সময় সে মুখে কোনও কথা না বলতে পারলেও গলায় কিছু একটা আটকে আছে এমন ইঙ্গিত করে। পরে তার অবস্থার অবনতি হলে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

আরও পড়ুন, Bangladesh Weather: আবার ফিরে এসেছে অসহ্য তীব্র সেই তাপপ্রবাহ! আর কত এই দীর্ঘ দগ্ধ দিন...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.