মোদী-ট্রাম্প বৈঠক মিটতেই বোমাতঙ্ক

মোদী-ট্রাম্প বৈঠকের পরেই হোয়াইট হাউসের সামনে বোমাতঙ্ক। সন্দেহজনক একটি প্যাকেটকে ঘিরে চাঞ্চল্য ছড়ায়। হোয়াইট হাউসের সামনের রাস্তায়  দাবিদারহীন প্যাকেটটি পড়ে ছিল। নিরাপত্তার কারণে বেশ কিছুক্ষণের জন্য লাফায়াত্তে পার্ক ও হোয়াইট হাউস নর্থ ফেন্স লেন বন্ধ করে দেওয়া হয়। তবে কিছুক্ষণ পরেই যাঁর প্যাকেট তাঁকে খুঁজে পাওয়া যায়। প্যাকেটে সন্দেহজনক কিছুই পাওয়া যায়নি।

Updated By: Jun 27, 2017, 03:40 PM IST
মোদী-ট্রাম্প বৈঠক মিটতেই বোমাতঙ্ক

ওয়েব ডেস্ক: মোদী-ট্রাম্প বৈঠকের পরেই হোয়াইট হাউসের সামনে বোমাতঙ্ক। সন্দেহজনক একটি প্যাকেটকে ঘিরে চাঞ্চল্য ছড়ায়। হোয়াইট হাউসের সামনের রাস্তায়  দাবিদারহীন প্যাকেটটি পড়ে ছিল। নিরাপত্তার কারণে বেশ কিছুক্ষণের জন্য লাফায়াত্তে পার্ক ও হোয়াইট হাউস নর্থ ফেন্স লেন বন্ধ করে দেওয়া হয়। তবে কিছুক্ষণ পরেই যাঁর প্যাকেট তাঁকে খুঁজে পাওয়া যায়। প্যাকেটে সন্দেহজনক কিছুই পাওয়া যায়নি।

উল্লেখ্য, মোদী-ট্রাম্প দ্বিপাক্ষিক বৈঠকে সবথেকে বেশি জোর দেওয়া হল সন্ত্রাসবাদ নির্মূলে। সোমবার গভীর রাতে হোয়াইট হাউসে বৈঠক হয় দুই রাষ্ট্রনায়কের। হোয়াইট হাউসে বৈঠক শেষে যৌথ সাংবাদিক সম্মেলনে দুই নেতাই বলেন, জঙ্গি দমনে দুই দেশ একযোগে কাজ করে বিশ্বে শান্তি ফিরিয়ে আনবে। বৈঠকের আগেই ভারতের দাবি মেনে হিজবুল প্রধান সালাউদ্দিনকে আন্তর্জাতিক সন্ত্রাসবাদী হিসাবে চিহ্নত করে আমেরিকা। (আরও পড়ুন- মোদী-ট্রাম্প দ্বিপাক্ষিক বৈঠকে সবথেকে বেশি জোর দেওয়া হল সন্ত্রাসবাদ নির্মূলে)

.