দুই 'দৈত্যাকার' খরগোশের বিয়ে দিলেন পাদরি, ভোজ হল গাজরের কেক আর শ্যাম্পেনে

গোটা ঘটনার ভিডিও করলেন নিমন্ত্রিতরা। সেই ভিডিয়োই ছড়িয়ে গেল ইউটিউবে।

Updated By: May 11, 2021, 03:11 PM IST
দুই 'দৈত্যাকার' খরগোশের বিয়ে দিলেন পাদরি, ভোজ হল গাজরের কেক আর শ্যাম্পেনে

নিজস্ব প্রতিবেদন: পুতুলের বিয়ে হয়। বেড়ালেরও বিয়ে হয়। বাঙালি অবশ্য এতকিছুর পরেও খরগোশের বিয়ে নিয়ে নিশ্চয়ই খুব ওয়াকিবহাল নয়। তার সংস্কৃতিতে খরগোশোর বিয়ে নেই।

তবে England-এর Somerset-য়ে ঘটল তেমনই ঘটনা। সেখানে বিয়ে হল দুই খরগোশের (marriage ceremony exclusively for rabbits)। এর একটি  video YouTube-য়ের Twitter account থেকে শেয়ার করা হয়েছে। আর তা নিয়েই সাড়া পড়ে গিয়েছে।

আরও পড়ুন: ইজরায়েলি বিমান হামলার জেরে মৃত্যু বাড়ছে গাজায়

খরগোশদের নাম হল--Roberto আর Amy। এখন অনায়াসে তাদের বর-খরগোশ আর বউ-খরগোশ বলা চলে। জানা গিয়েছে, Roberto ও Amy হল continental giant rabbit গোত্রের। তারাই ইংল্যান্ডের প্রথম বিবাহিত খরগোশ দম্পতির স্বীকৃতি পেয়েছে। দুই খরগোশের বিয়েতে বিপুল শোরগোল হল। সঙ্গে তুমুল হাততালি, হইচই। গোটা ঘটনার ভিডিও করলেন নিমন্ত্রিতরাই। সেই ভিডিয়োই ছড়িয়ে গেল YouTube-এ। যা দেখে অজস্র মানুষ উচ্ছ্বাসে ভেঙে পড়লেন।

দেখা গিয়েছে, দু'টি খরগোশকে বিয়ের সাজে সাজানো হয়েছে। বিয়ের মন্ত্র উচ্চারণ করছেন এক পাদরি। বর রবার্তোর সঙ্গে গাঁটছড়া বাঁধল বউ অ্যামি। দু'জনেরই উচ্চতা তিন ফুট। বরের একটু বেশি। তাদের বিয়ে উপলক্ষ্যে ছিল গাজরের তৈরি কেক আর শ্যাম্পেনের ব্যবস্থাও।

আরও পড়ুন: তাণ্ডব-মত্ত হাতি মমতাভরে রক্ষা করল পাখির বাসা

.