পর্নস্টারের সঙ্গে ‌যৌন কেচ্ছা, বিপুল ডলার ঢেলে মুখ বন্ধ করেন ট্রাম্পের আইনজীবী!

মার্কিন যুক্তরাষ্ট্রের একটি নামি গল্ফ টুর্নামেন্টে তাঁর সঙ্গে ট্রাম্পের সাক্ষাত হয়েছিল। সেখানেই ওই কাণ্ড করেন ট্রাম্প

Updated By: Jan 13, 2018, 04:28 PM IST
পর্নস্টারের সঙ্গে ‌যৌন কেচ্ছা, বিপুল ডলার ঢেলে মুখ বন্ধ করেন ট্রাম্পের আইনজীবী!

ওয়েব ডেস্ক: প্রকাশ্যে এল মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নতুন কেচ্ছা।
মার্কিন ওই পর্নস্টারের দাবি, তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল ট্রাম্পের। প্রেসিডেন্ট নির্বাচনের আগে মুখ বন্ধ করার জন্য তাঁকে মোটা টাকা দেন ট্রাম্প। ওয়াল স্ট্রিট জার্নালে ওই খবর প্রকাশিত হওয়ার পর বেশ হইচই শুরু করেছেন ট্রাম্প বিরোধীরা।
ওই দৈনিকের খবর অনুযায়ী, স্টেফানি ক্লিফোর্ড নামে এক মার্কিন পর্নস্টার দাবি করেছেন, ২০০৬ সালে তার সঙ্গে ডোনাল্ড ট্রাম্পের শারীরিক সম্পর্ক হয়। মার্কিন যুক্তরাষ্ট্রের একটি নামি গল্ফ টুর্নামেন্টে তাঁর সঙ্গে ট্রাম্পের সাক্ষাত হয়েছিল। সেখানেই ওই কাণ্ড করেন ট্রাম্প। প্রসঙ্গত, ওই ঘটনার এক বছর আগেই ট্রাম্প তাঁর বর্তমান স্ত্রী মেলানিয়াকে বিয়ে করে ফেলেছেন।
আরও পড়ুন- বিরাট কোহলি অকৃতজ্ঞ অধিনায়ক, সোশ্যাল মিডিয়ায় তীব্র বিদ্রুপ 
ডেনাল্ড ট্রাম্প মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে লড়াই করার কথা ঘোষণা করতেই বিষয়টি নিয়ে তোলপাড় শুরু করেন ক্লিফোর্ড। সেই কেচ্ছা চাপা দিতে আসরে নামেন ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহান। নির্বাচনের একমাস তিনি স্টেফানিকে ১,৩০,০০০ ডলার দিয়ে মুখ বন্ধ মুখ বন্ধ রাখার নির্দেশ দেন।
এদিকে, ওই খবরকে স্রেফ রটনা বলে উড়িয়ে দিয়েছে হোয়াইট হাউস। এক বিবৃতিতে বলা হয়েছে, ওই ধরনের বহু খবর নির্বাচনের আগে প্রকাশিত হয়েছিল। সেইসব গল্পেরই একটা ফের ছাপা হয়েছে। 

 

.